• আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণ পরিবেশে চলছে জেলা পরিষদের ভোট গ্রহন

১২:৪৬ অপরাহ্ন | বুধবার, ডিসেম্বর ২৮, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে শান্তিপূর্ণ পরিবেশে চলছে জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন। আজ বুধবার সকাল ৯ টায় জেলার ১৫টি কেন্দ্রে একযোগে শুরু হয়েছে ভোট গ্রহন। প্রচন্ড শীত ও কুয়াশার কারনে সকালে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা বাড়ছে।

vot-gohon

জেলা পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে জানান, বেলা সাড়ে ১১টা পর্যন্ত জেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সার্বিক নিরাপত্তার জন্য ভোট কেন্দ্রগুলোতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে কাজ করছেন আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা।

চাঁপাইনবাবগঞ্জ সদর, শিবগঞ্জ, গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট উপজেলা পরিষদসহ জেলার ৪ পৌরসভা ও ৪৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচিত ৬৫৮ জন জনপ্রতিনিধি ভোটার হিসাবে ১৫টি কেন্দ্রে তাদের ভোট প্রদান করছেন।

উল্লেখ্য, নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, সাধারণ সদস্য পদে ৪৬ জন ও সংরক্ষিত সদস্য পদে ১৫ প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ১০টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ও পাশ্ববর্তী ৩টি ইউনিয়ন নিয়ে গঠিত ১২ নং ওয়ার্ডের ভোট কেন্দ্র পৌর এলাকার নয়াগোলা উচ্চ বিদ্যালয়ে ভোটারদের শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে দেখা যায়।