• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ১০:০১মিঃ

জেলা পরিষদ নির্বাচনে নন্দীগ্রাম ওয়ার্ডের সদস্য পদে ভোট গ্রহণ স্থগিত

২:০২ অপরাহ্ন | বুধবার, ডিসেম্বর ২৮, ২০১৬ দেশের খবর, রাজশাহী

মুনিরুজ্জামান মুনির, নন্দীগ্রাম প্রতিনিধি: উচ্চতর আদালতের নির্দেশনা মেনে নির্বাচন কমিশনের নিষেধাজ্ঞায় বগুড়ায় জেলা পরিষদের নির্বাচনে নন্দীগ্রাম উপজেলা ৬নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। আজ বুধবার (২৮ ডিসেম্বর) সকালে বিষয়টি উপজেলা নির্বাচন কর্মকর্তা আশরাফ হোসেন নিশ্চিত করেছেন।

nirbachon

তিনি জানান, জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান ও সাধারণ সদস্য পদে নন্দীগ্রাম ৬নং ওয়ার্ডে ভোট গ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন নিষেধাজ্ঞা দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে। এ কারণে ৬ নং ওয়ার্ডে চেয়ারম্যান ও সাধারণ সদস্য পদে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। উপজেলা সংরক্ষিত সদস্য পদে সকাল ৯টা থেকে যথারীতি দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

এছাড়া নির্বাচন পরিচালনা-২ উপসচিব ফরহাদ আহম্মেদ খান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে জানা যায়, মোঃ আনোয়ার হোসেন মাননীয় হাইকোর্ট বিভাগে রিট পিটিশন নং ১৬১৭৩/২০১৬ দায়ের করে রুল এবং অন্তবর্তীকালীন আদেশ লাভ করেন। এ ব্যাপারে নির্বাচন কমিশনের পক্ষ হতে সিএমপি দায়ের করা হলে মাননীয় আপিল বিভাগ তা শুনানির জন্য আগামী ৫ জানুয়ারি তারিখ ধার্য করেন। এমতাবস্থায় বগুড়া জেলা পরিষদের সাধারণ ওয়ার্ড নং ৬ এর সদস্য পদে অনুষ্ঠেয় নির্বাচন কমিশন কর্তৃক পরর্বতী সিদ্ধান্ত প্রদান না করা পর্যন্ত স্থগিত থাকবে বলে উল্লেখ আছে।

বগুড়া জেলা পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ডে মোট ৮১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।