• আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৬:৩৫মিঃ

মির্জাপুরে গণপিটুনিতে ২ ডাকাত নিহত

২:২৩ অপরাহ্ন | বুধবার, ডিসেম্বর ২৮, ২০১৬ ঢাকা, দেশের খবর, স্পট লাইট

টাঙ্গাইল প্রতিনিধি- জেলার মির্জাপুর উপজেলার তিন গ্রামের পাঁচ বাড়িতে গণ-ডাকাতি হয়েছে। ডাকাতির সময় গ্রামবাসী কয়েক ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়।

পরে গুরুতর অবস্থায় তিনজনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করলে সেখানে বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ১১টার দিকে আন্তঃজেলা দুই ডাকাত মারা যায়। নিহত দুইজন ডাকাত সর্দার বলে জানা গেছে। ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

151303_147নিহতরা হলেন, নাটোরের গুরুদাসপুর উপজেলার কোলা গ্রামের কমল দাস (৫৩) এবং পাকুল্যা গ্রামের শরিফুল ইসলাম(৫৬)। হাসপাতালে ভর্তিকৃত সিরাজগঞ্জ জেলার চৌহালি উপজেলার শৈলজানা গ্রামের নুর ইসলামের ছেলে নেক মাহমুদের অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানায়, বুধবার ভোর ৪টার দিকে উপজেলার জামুর্কি ইউনিয়নের আগধল্যা গ্রামের দেওয়ান দুলাল, কাটরা গ্রামের রিয়াজ মিয়া, আবু তালেব এবং উফুলকী গ্রামের আজাহার আলী ও রবির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দলের সদস্যরা অস্ত্রের মুখে জিম্মি করে ওই পাঁচ বাড়ি থেকে স্বর্ণালংকার ও কয়েক লাখ টাকার মালপত্র লুটে নেয়।

তিনি বলেন, আগধল্যা গ্রামের দুলাল দেওয়ানের বাড়িতে ডাকাতির সময় স্থানীয় লোকজন টের পেয়ে বাড়ির চারপাশ ঘিরে ফেলে। এসময় ডাকাত দলের সদস্যরা গুলি ছুড়তে থাকে। একপর্যায়ে স্থানীয়রা তিন ডাকাতকে ধরে ফেলে। এসময় ডাকাত দলের বাকি সদস্যরা পালিয়ে যায়। তিন ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশকে খবর দেওয়া হয়।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত তিন ডাকাতকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে দুই ডাকাত মারা যান বলে জানান ওসি মোহাম্মদ মাইন উদ্দিন।