সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মাদারীপুরে র‌্যাব পরিচয়ে ডাকাতির চেষ্টা : ১ জন আটক

৪:৪৮ অপরাহ্ন | বুধবার, ডিসেম্বর ২৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর জেলার শিবচরে র‌্যাব পরিচয়ে এক স্বর্ণ দোকানির বাড়িতে ডাকাতির চেষ্টাকালে এক ব্যক্তিকে আটক করেছে শিবচর থানা পুলিশ। এ সময় সঙ্গে থাকা আরো পাঁচ জন পালিয়ে যায়। ডাকাতিকালে ব্যবহৃত মাইক্রোবাসটি পুলিশ জব্দ করেছে। আজ দিবাগত রাতে শিবচরের পাঁচ্চর ইউনিয়নের ঠাকুর বাজার এলাকায় এই ঘটনা ঘটেছে।

atok

শিবচর থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ দিবাগত রাতের দিকে র‌্যাব পরিচয়ে ঠাকুরবাজার এলাকার ব্যবসায়ী সুকুমার স্বর্ণকারের বাড়িতে র‌্যাব পরিচয়ে প্রবেশ করে একদল ডাকাত। পরিচয় পেয়ে সুকুমার ঘরের দরজা খুলে দিলে তারা র‌্যাব পরিচয় দিয়ে ঘর তল্লাশি শুরু করে।

এ সময় গৃহকর্তাকে টেনে-হেঁচরে বাইরে বের করে ঘরের ভিতর তল্লাশি শুরু করে র‌্যাব পরিচয় দানকারী পাঁচ ব্যক্তি। খবর পেয়ে আশেপাশের প্রতিবেশীরা এগিয়ে আসলে তাদেরকে বাড়ির ভেতর ঢুকতে দেয়া হয়নি। এ সময় স্থানীয় চেয়ারম্যানকে ফোনে ডেকে আনা হলে এবং লোকজনের উপস্থিতি দেখে র‌্যাব পরিচয় দানকারী ব্যক্তিরা দ্রুত মাইক্রোবাসে করে পালিয়ে যায়।

শিবচর থানা পুলিশ জানায়, এলাকাবাসী তাদের পিছু নিয়ে হাজী শরিয়তউল্লাহ সেতুর টোল প্লাজায় গিয়ে গাড়িটি আটকে দেয়। এ সময় গাড়ি রেখে পাঁচ ডাকাত দ্রুত পালিয়ে যায়। কিন্তু পুলিশ গাড়িটির চালক সবুজ আলী মিয়াকে আটক করে।

গ্রেফতারকৃত সবুজ আলী রাজশাহী জেলার চারঘাট উপজেলার ফতেপুর গ্রামের উজ্জল আলীর ছেলে। আটককৃত সবুজ আলী পুলিশকে জানায়, মাইক্রো বাসের মালিক নাটোর জেলা বড়াইগ্রাম উপজেলার কালিকাপুর গ্রামের নজরুল ইসলাম।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন সময়ের কণ্ঠস্বরকে জানান, এলাকাবাসী খবর দিলে শিবচর থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে এসে পৌছায় এবং ডাকাতদলের পিছু ধাওয়া করে আড়িয়াল খাঁ নদের হাজী শরিয়তউল্লাহ সেতুর টোল প্লাজায় গিয়ে গাড়িটি আটক করে। তবে গাড়ির অন্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও চালককে আটক করা হয়েছে। ঘটনাটি নিয়ে তদন্ত করা হচ্ছে।