নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা

৬:০৬ অপরাহ্ন | বুধবার, ডিসেম্বর ২৮, ২০১৬ Breaking News, ঢাকা, দেশের খবর

নারায়ণগঞ্জ প্রতিনিধি – নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন আগেই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন। এছাড়া ১৫ ওয়ার্ডের মধ্যে ৫টিতে মেম্বার পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন প্রার্থীরা।

তবে বুধবার (২৮ ডিসেম্বর) ভোটের ফলাফলে সোনারগাঁওয়ে সংরক্ষিত আসনে অ্যাডভোকেট নূর জাহান নির্বাচিত হয়েছেন।

এছাড়া ৪নং ওয়ার্ডে (সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন, ফতুল্লা ইউনিয়ন ও এনায়েতনগর ইউনিয়ন) মোস্তফা হোসেন চৌধুরী, ৬নং ওয়ার্ডে (মদনপুর ইউনিয়ন, মুছাপুর ইউনিয়ন, ধামগড় ইউনিয়ন, কলাগাছিয়া ইউনিয়ন ও বন্দর ইউনিয়ন) নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহের, সোনারগাঁও উপজেলার ৭নং ওয়ার্ডে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সোনারগাঁ শাখার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, ৯নং ওয়ার্ডে সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাত খুনের মামলার আসামি নুর হোসেনের শ্যালক নূরে আলম খাঁন জয়ী হয়েছেন।

jela

৮নং ওয়ার্ডে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আবু নাইম ইকবাল তালা প্রতীকে ২০ ভোট পেয়েছেন, তার প্রতিদ্বন্ধী ফারুক হোসেন ভূইয়া সিলিং ফ্যান প্রতীকে ২০ ভোট পেয়ে সমতায় রয়েছেন।

রূপগঞ্জ উপজেলায় ১৩নং ওয়ার্ডে (তারাব পৌরসভা, কাঞ্চন পৌরসভা ও মুড়াপাড়া ইউনিয়ন) মোস্তাফিজুর রহমান, ১৪নং ওয়ার্ডে (কায়েতপাড়া ইউনিয়ন, রূপগঞ্জ ইউনিয়ন ও দাউদপুর ইউনিয়ন) মিজানুর রহমান, ১৫নং ওয়ার্ডে (ভুলতা ইউনিয়ন, ভোলাব ইউনিয়ন ও গোলাকান্দাইল ইউনিয়ন) কামরুল হাসান ভূইয়া ও রূপগঞ্জে সংরক্ষিত ৫নং ওয়ার্ডে সীমা রানী পাল টেবিল ঘড়ি প্রতীকে জয়ী হয়েছেন।

ভোটার জটিলতার কারণে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার তিনটি ওয়ার্ডে ভোট গ্রহণ স্থগিত করা হয়। সংরক্ষিত ১নং ওয়ার্ডে মাহমুদা মালা, ২নং ওয়ার্ডে জেলা ছাত্রলীগ সভাপতি সাফায়েত আলম সানির স্ত্রী সাদিয়া আফরীন, ৫নং ওয়ার্ডে জাহাঙ্গীর হোসেন, আড়াইহাজারের ১০নং ওয়ার্ডে খোরশেদ আলম, ১১নং ওয়ার্ডে মাহবুবুর রহমান রোমান, ১২নং ওয়ার্ডে সিরাজুল ইসলাম ভূইয়া, সংরক্ষিত ৪নং ওয়ার্ডে আড়াইহাজার উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট পারভীন আক্তার কবিতা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ী হন।

বুধবার (২৮ ডিসেম্বর) সকাল থেকে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক রাব্বী মিয়া, জেলা পুলিশ সুপার মঈনুল হক। নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে বলে জানান তারা।