• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৯:৪০মিঃ

জেলা পরিষদ নির্বাচন-২০১৬, গোপালপুরে সদস্য পদে বীরমুক্তিযোদ্ধা আবদুল কাদের বিজয়ী

১০:৪৫ অপরাহ্ন | বুধবার, ডিসেম্বর ২৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

dg


এ কিউ রাসেল, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

জেলা পরিষদ নির্বাচনে ১৫নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে টাঙ্গাইলের গোপালপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর ও আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য, প্রয়াত সাংসদ হাতেম আলী তালুকদারের ভাতিজা, মুক্তিযোদ্ধা গোপালপুর উপজেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. আবদুল কাদের তালুকদার (হাতী) প্রতীকে ৫৯ ভোট পেয়ে সাধারণ সদস্য পদে বে-সরকারি ভাবে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. খায়রুল ইসলাম (তালা) প্রতীকে পেয়েছেন ৩৮ ভোট। গোপালপুরে উপজেলা পরিষদ, একটি পৌরসভা ও ৭টি ইউনিয়ন পরিষদের মোট ১০৭জন ভোটারের মধ্যে ১০৬ ভোটার (জনপ্রতিনিধি) তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে আজ বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ৯টা হতে বিরতিহীন ভাবে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. ইসমাইল হোসেন প্রিজাইডিং অফিসার, ২জন সহকারি প্রিজাইডিং ও ৪জন পোলিং অফিসার নির্বাচনী দায়িত্বে নিয়োজিত ছিলেন।