সংবাদ শিরোনাম

গাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছে

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বলিউডের ভাইজান খ্যাত সালমানের জন্মদিনে হারশালির বিশেষ শুভেচ্ছা!

১০:৫১ অপরাহ্ন | বুধবার, ডিসেম্বর ২৮, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – গতকাল ছিল বলিউড অভিনেতা সালমান খানের জন্মদিন, ৫২ বছরে পা রাখলেন সালমান। মুম্বাইয়ের পানভেল হাউজে নিজের জন্মদিনের পার্টির আয়োজন করেন তিনি। অতিথিদের জন্য গেট খোলার কয়েক মিনিটেই পূর্ণ হয়েছে পুরো বাড়ি।

বলিউড তারকারা ভিড় জমান সালমানের বাড়িতে, এরমধ্যে ছিলেন বিপাশা বসু, প্রীতি জিনতা, হিমেশ, দুই ভাই ও অভিনেতা আরবাজ খান ও সোহেল খান, করণ সিং গ্রোভার, সুশান্ত সিং রাজপুত, এশা গুপ্তা, রেমো ডি’সুজা, নীল নিতেন মুকেশ, ডিনো মোরিয়া, জারিন খান, রণদ্বীপ হুদা, বনি কাপূর ও রাহুল দেবসহ অনেকে।

তবে একজনকে ভীষণরকম মিস করেছেন ‘ভাইজান’ সালমান। সেটি হলো হারশালি মালহোত্রা, বাজরাঙ্গি ভাইজানের আলোচিত অভিনয় শিল্পী। গতকালের অনুষ্ঠানে অনেকে উপস্থিত হলেও সালমানের এই প্রিয়মুখটি ছিল না অনুষ্ঠানে।

harshaali-salman

তবে উপস্থিত না হতে পারলেও ইনস্টগ্রামে ঠিকই সালমানের জন্য শুভকামনা জানিয়েছেন হারশালি। হারশালি লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার কিউট সালমান আঙ্কেল, সব সময় ভালবাসা রইলো।’ পোস্টে সেইসঙ্গে দিয়েছেন সালমানের সঙ্গে তোলা হারশালির একটি ছবি।

উল্লেখ্য, সালমানের জন্মদিনে পরিবারের সদস্য ও বলিউড তারকারা ছাড়াও পার্টিতে উপস্থিত ছিলেন সালমান প্রেমিকা ইউলিয়া ভানতুর।

এদিকে সালমানের উদ্ধৃতি টাইমস অব ইন্ডিয়া দিয়েছে মজার একটি তথ্য। ‘২০০ জনকে নিমন্ত্রণ দিয়েছিলেন আর এসেছে তিন হাজার অতিথি।’ ২০০ জনের জায়গায় তিন হাজার মানুষকে সামলাতে বেশ হিমশিম খেতে হয়েছে সালমান পরিবারকে। তারপরও ভক্তদের ওপর রাগেননি তিনি। জন্মদিনে ভক্তদের প্রতি বার্তা দিয়েছেন, ‘ভালো থাকার এবং ঝামেলা থেকে দূরে থাকার।

সকালে ভাগনে আহিলকে নিয়ে জন্মদিনের কেক কাটেন বলিউড ‘সুলতান’। তবে কেক একটা-দুইটা না, গুনেগুনে ১০টি কেক কাটেন তিনি। এ বছর সালমানের ‘সুলতান’ ছবিটি ব্যবসাসফল হয়েছে। বহু রেকর্ড গড়েছে। সালমানের প্রত্যাশা, সামনের বছরটি আরও ভালো যাবে তার।