• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

‘লেখাপড়া না জানা এক দলের নেত্রী বর্তমান সরকারের সাফল্য দেখে ষড়যন্ত্র করছে’

৭:০৩ অপরাহ্ন | বুধবার, ডিসেম্বর ২৮, ২০১৬ জাতীয়

স্টাফ রিপোর্টার, সময়ের কণ্ঠস্বর. প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অগ্রযাত্রা বাধাগ্রস্ত করতে মৌলবাদী চক্র জঙ্গি অপতৎপরতা চালাতে চাইছে জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ‘লেখাপড়া না জানা একটি দলের নেত্রী বর্তমান সরকারের সাফল্য দেখে ষড়যন্ত্র করছে।’

বুধবার লালমাটিয়া মহিলা কলেজের নবীণ বরণ ও সুবর্ণ জয়ন্তীর সমাপনী র্যালি-পূর্ব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

এছাড়াও নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন (নাসিক) দেশ-বিদেশে সর্বজন স্বীকৃত ও প্রশংসিত হলেও বিএনপি চেয়ারপারসন তা নিয়ে আবোল-তাবোল বকছেন। তাদের কূটকৌশল সম্পর্কে সচেতন নারী সমাজকে সজাগ থাকতে হবে।

nanokতিনি আরও বলেন, নতুন প্রজন্মকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবন ও কর্ম থেকে শিক্ষা নিয়ে আগামী দিনে যোগ্য নাগরিক হিসেবে নিজেদের গড়তে হবে। বর্তমান সরকার নারীর ক্ষমতায়ন ও দক্ষ নারী সমাজ গড়ে তুলতে নিরলস কাজ করে যাচ্ছে।কোনভাবেই সম্ভাবনাময় বাংলাদেশকে পশ্চাদমুখী করতে পারবে না। এ জন্য নবীন শিক্ষার্থীদের জ্ঞান-বিজ্ঞান চর্চা ও নৈতিকতার মাধ্যমে এগিয়ে যেতে হবে।

তিনি বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, এ কলেজটিকে দেশে শীর্ষস্থানীয় মডেল নারী বিদ্যাপীঠে রূপান্তরে সার্বিক কর্মপরিকল্পনা অব্যাহত রাখা হবে।

কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. হাফিজ মো. হাসান, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব ড. মোল্লা জালাল উদ্দিন, উপাধ্যক্ষ মো. মজিবুর রহমান মিয়া ও সাবিহা ফেরদৌসী।

পরে নানক কলেজে শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ এবং র‌্যালিতে অংশগ্রহণ করেন।