• আজ বুধবার। গ্রীষ্মকাল, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১১:৫০মিঃ

দিনের শুরু না হতেই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঝড়ে পড়লো ২ জনের তাজা প্রাণ

৯:০৬ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ Breaking News, অকালমৃত্যু প্রতিদিন, ফিচার

কুমিল্লা প্রতিনিধি – নিত্য অস্বাভাবিক মৃত্যুগুলো আর আমাদের অস্বাভাবিক মনে হয় না। খুব স্বাভাবিক রুপে আসছে আমাদের কাছে। এক একটা স্বপ্নের মৃত্যুগুলো যে কত পরিবার পরিজনদের অসহায় হাহাকারে পরিণত হয়েছে তা অগোচরেই থেকে যাচ্ছে সময়ের অন্তরালেই ! সব স্মৃতি যেন বিস্মৃতি হয়ে ছুটে চলা সময়ের সাথে সাথেই আমরা হারিয়ে দিচ্ছি এক একটা ইতিহাসকে ! দিন দিন আমরা অভ্যস্ত হয়ে যাচ্ছি ! এখন আর অবাক লাগে না । আবার ভিতর থেকে ‘আহ’ শব্দ টুকুনও বের হয় না !

সারা দেশে সড়ক দুর্ঘনায় প্রাণহানির সংখ্যা দিন দিন বেড়েই চলছে। একটু সচেতনতার অভাবে নিত্য এক একটা মৃত্যু ছোট্ট কীটকে মেরে ফেলার মতই পরিণত হয়েছে !

আজ দিনের শুরু না হতেই চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামের পদুয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঝড়ে পড়লো ২ জনের তাজা প্রাণ। এ সময় আহত হয় ৮ জন।

আজ (বৃহস্পতিবার) ভোরে বাস ও ট্রাকের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। আহতদের চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফেনীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

road-accident

পুলিশ জানায়, চট্টগ্রামগামী একটি বাসের সঙ্গে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে ২ জন নিহত হন। নিহতদের মরদেহ চৌদ্দগ্রাম থানায় রাখা হয়েছে। তাদের কোনো পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক উদ্ধার করেছে পুলিশ।