সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ

৯:৫৫ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ Breaking News, ঢাকা, স্পট লাইট

মানিকগঞ্জ প্রতিনিধি- ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ভোর রাত ৫টা থেকে ফেরি চলাচল বন্ধ রয়েছে। সেই সঙ্গে মাঝ পদ্মায় কুয়াশায় আটকে আছে ৩টি ফেরি।

অভ্যন্তরীণ নৌ পরিবহণ করপোরেশনের (বিআইডব্লিউটিসি) পাটুরিয়া ঘাটের ম্যানেজার সালাউদ্দিন ফেরি বন্ধের এই তথ্য নিশ্চিত করেছেন। ফেরি বন্ধ থাকার কারণে পদ্মার দুই পারে ফেরি পার হওয়ার অপেক্ষায় যাত্রীবাহী বাসসহ ৫ শতাধিক গাড়ি আটকে আছে।

images_95135বিআইডব্লিউটিসি’র পাটুরিয়া ঘাটের ম্যানেজার সালাউদ্দিন জানান, বৃহস্পতিবার মধ্য রাত থেকে নদী অববাহিকায় হালকা কুয়াশা পড়তে থাকে। সময় বাড়ার সঙ্গে সঙ্গে কুয়াশার ঘনত্ব বেড়ে যায়। এতে নৌপথের দিক ফেরি চালকদের দৃষ্টির বাইরে চলে গেলে ফেরি ও লঞ্চ চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে পড়ে। দুর্ঘটনা এড়াতে কর্তৃপক্ষ ভোর রাত ৫টা থেকে ফেরি চলাচল বন্ধ করে দেয়।

কুয়াশা কেটে গেলে পুনঃরায় ফেরি চলাচল স্বাভাবিক হবে বলে জানান বিআইডব্লিউটিসি’র দায়িত্বশীল ওই কর্মকর্তা।