• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৮:২৬মিঃ

পরিচালকের সঙ্গে কুয়াকাটায় গেলেন মৌসুমী হামিদ

১০:২৪ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্ক- পরিচালক সুমন আনোয়ার নির্মাণ করবেন প্রথম চলচ্চিত্র ‘কয়লা’। এমন ঘোষণা দিয়েছেন বেশ কিছুদিন আগে। সম্প্রতি নতুন সিনেমার শুটিংয়ের আগে যথারীতি লোকেশন দেখতে গেলেন পরিচালক।

পরিচালকের সঙ্গে কুয়াকাটায় গেলেন টিভি পর্দার সুপরিচিত অভিনেত্রী মৌসুমী হামিদ। তাদের সঙ্গে কয়লা টিমের আরও কয়েকজন সদস্যও গিয়েছেন বলে জানা গেছে।

%e0%a6%b9%e0%a6%be%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%a6সুমন আনোয়ার পরিচালিত এ ছবিতে তার বিপরীতে এবারও মোশাররফ করিমের থাকার কথা রয়েছে। ২০১৭ সালের জুনে ছবিটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক। এ লক্ষেইে পুরোদমে কাজ চলছে এখন।

কুয়াকাটা থেকে মৌসুমী হামিদ বলেন, ‘ময়না চরিত্রটি আমার কাছে এখন স্বপ্নের একটি চরিত্র। চলচ্চিত্রটির শুটিং শুরুর পূর্ব পর্যন্ত আমি ময়নার মাঝেই ডুবে থাকতে চাই। যে কারণে নিজের মধ্যে ময়নাকে ধারণ করার জন্য নিজে লোকেশনে এসেছি। তাছাড়া আমার মনে হয় যেখানে শুটিং করব সেখানে যদি আগেই একটু ঘুরে আসা যায় তাহলে শুটিংয়ের সময় খুব সহজে সে জায়গায় নিজেকে মানিয়ে নেয়া যায়। কয়লা চলচ্চিত্রটি নিয়ে আমি খুব আশাবাদী।’

mousumi-2

সুমন আনোয়ার ও মৌসুমী হামিদ

নাটক কিংবা চলচ্চিত্রের শুটিংয়ের জন্য লোকেশনের খোঁজে সাধারণত পরিচালক এবং তার সহকারীই গিয়ে থাকেন। বিশেষ কোনো কারণ ছাড়া পরিচালকের সঙ্গে নায়ক কিংবা নায়িকা যান না। কিন্তু দীর্ঘদিন ধরে মিডিয়ায় এর ব্যত্যয় ঘটছে। লোকেশন দেখতে পরিচালক কিংবা প্রযোজক নায়িকাকেও সঙ্গে নিয়ে যাচ্ছেন।