• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

অর্ধশত পর্বে ‘ঝামেলা আনলিমিডেট’

১০:৪২ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- দর্শক মহলে ইতোমধ্যে বেশ সাড়া জাগিয়েছে আরটিভির ধারাবাহিক নাটক ‘ঝামেলা আনলিমিডেট’। আহসান আলমগীরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জনপ্রিয় অভিনেতা শামীম জামান।

নাটকটি প্রতিসপ্তাহে বুধবার, বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার রাত ৯.৫০ মিনিটে প্রচারিত হয়। নাটকটির ৫০ তম পর্ব প্রচারিত হবে আজ বৃহস্পতিবার।

22221-620x330নাটকের গল্পে দেখা যায়, রহমান সাহেব একজন সাধারণ মানুষ, একটি বাড়ীর মালিক, তার সন্তানাদী নাই। তার স্ত্রী শাহানা একটু কড়া মেজাজের মানুষ। তাদের সন্তানাদী না থাকায় বেশ কিছু মানুষ যেমন সবুজ, মিজান, কফিল, অন্যন্যা, গোধুলী এবং সোবহান এরা এই বাড়ীতে মোটামুটি স্থায়ী ভাবে বসবাস করতে শুরু করে। মূলত রহমান সাহেবের স্নেহ ভাজন তারা। এই বাড়ীতে তারা বসবাস করে আর শুধু শুধু একের পর এক ঝামেলা পাকায়।

এমন ঝামেলা করে সবাই, শাহানা চরম বিরক্ত হয়ে সবাইকে বাড়ী থেকে বের করে দিতে চায় কিন্তু রহমান সাহেব স্ত্রীকে বলে এরাই তো আমাদের সন্তান, এই ছেলে মেয়ে গুলো যাবে কোথায়, এরা আছে বলেই তো আমাদের সস্তানের অভাব পূরন হচ্ছে। এদিকে বাড়ীতে একটা ঝামেলা শেষ হতে না হতেই আরেকটা ঝামেলা শুরু হয়। এভাবেই চলতে থাকে ঝামেলা আনলিমিটেড।

এতে নাটকে অভিনয় করেছেন মামুনূর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, মোশারফ করিম, ফজলুর রহমান বাবু. ফারুক আহম্মেদ, আ.খ.ম হাসান, জয়রাজ, শামীম জামান, বাঁধন, টুটুল চৌধুরী, তারেক ¯^পন, নয়ন, প্রভা, সোনিয়া হোসেন, ইফ্ফাত ত্রিশা, শৈলী, সেলিনা আফ্রি, আমানুল হক হেলাল, কোল্যাণ কোরাইরি প্রমুখ।

পরিচালক শামীম জামান বলেন, নাটকটি প্রচারের পর থেকে প্রচুর সাড়া পাচ্ছি। পরিচিত অপরিচিত অনেকেই ফোন করে নাটকটির প্রসংশা করছেন। দেশের বাইরে থেকেও অনেকে ফোন করেন। আসলে দর্শকেরা ভালো নাটক দেখতে চান। তিনি বলে, নাটকটি দর্শক প্রিয় করে তুলতে অনেকেই খুব সহযোগীতা করেছেন। তাদের সহযোগীতা না পেলে নাটকটি এতো জনপ্রিয় হতো না। এজন্য আমি তাদের সবার কাছে কৃতজ্ঞ।