• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে চ্যানেল আইর শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক

১১:৫০ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ দেশের খবর, রংপুর

শাহ্ আলম শাহী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মীর খায়রুল আলম বলেছেন, শুধু কৃষক ও মাটির জন্য নয়, দুঃসময়ে দুঃস্থ-দরিদ্র শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে প্রমান করে দিয়েছে সর্বশীর্ষে রয়েছে চ্যানেল আই। চ্যানেল আই প্রমান করে দিয়েছে পরিবেশ, মাটি, মানুষ ও দেশের পক্ষে কাজ করে। হৃদয়ের কথা বলে। তার প্রমান আজকের এই প্রয়াস। প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেছে চ্যানেল আই।

aie

চ্যানেল আইর মতো এভাবে প্রতিটি প্রতিষ্ঠান ও বিত্তবান ব্যক্তিদের দরিদ্র শীতার্ত ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রয়োজন। তাহলে দারিদ্র মুক্ত হবে এ দেশ।

আজ বৃহস্পতিবার ট্রাই ফাউন্ডেশনের সহায়তায় আমার চ্যানেল আই দর্শক ফোরাম দিনাজপুরের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেছেন। দিনাজপুর শিক্ষা অধিদপ্তর সংলগ্ন সরকারী প্রাথমিক বিদ্যালয় (গুরু ট্রেনিংক স্কুল) চত্বরে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুর রহমান।

দিনাজপুরে আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপত্বি করেন ফোরামের সভাপতি এস এম খালেকুজ্জান রাজু। অনুষ্ঠানে চ্যানেল আইর স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী, আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের প্রধান উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর এম.এ.জব্বার, উপদেষ্টা দিনাজপুর জেলা দোকান মালিক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জহির শাহ্, রোটারি ক্লাবের সাবেক প্রেসিডেন্ট রনজিত কুমার সিংহ, ফোরামের সহ-সভাপতি আবুল কালম বাবুল, রোটারিয়ান শামীম কবির, রোটারিয়ান আব্দুস সালাম তুহিন, সহ-সম্পাদক মিনারুল ইসলাম মিনার, শিক্ষাবিদ করীব মাষ্টার, চিত্রকর সোয়েল, ইউপি মেম্বারর আজাহার আলীসহ ফোরামের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দুঃস্থ ও শীতার্তদের মাঝে বিতরণ করা হয় দুই শত পিস কম্বল, একশ পিস জ্যাকেট।