সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

৫ জানুয়ারি সারাদেশে সমাবেশ করবে আ.লীগ

৩:৪৫ অপরাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- আগামী ৫ জানুয়ারি দেশব্যাপী ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উদযাপন করবে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এদিন জেলা-উপজেলা পর্যায়ে সমাবেশ করা হবে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বৃহস্পতিবার এ কর্মসূচি ঘোষণা করেন।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত প্রস্তুতি সভায় এ কর্মসূচি ঘোষণা করা হয়। আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের কর্মসূচি সফল করতে ঢাকা মহানগর ও তার আশপাশের জেলা সমূহের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্যদের সঙ্গে এ যৌথসভা করা হয়।

15-14ওবায়দুল কাদের জানান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজনে ধানমন্ডির রাসেল স্কয়ারে এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সমাবেশ করবে। একই সঙ্গে দেশের সব জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনকেও অনুরূপ কর্মসূচি পালনের আহ্বান জানান তিনি।

দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তির দিনটি আওয়ামী লীগ ‘গণতন্ত্রের বিজয় দিবস’ হিসেবে পালন করে। তবে রাজপথের বিরোধী দল বিএনপি এই দিনকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ হিসেবে পালন করে। এই দিন সারা দেশে বিএনপি কালো পতাকা উত্তোলন এবং ৭ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার কর্মসূচি ঘোষণা করেছে।