• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ডবলুডবলুই’র জমজমাট আসরে এবার খুলে নিল মহিলার পোশাকই! ভিডিও ভাইরাল

৪:২০ অপরাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ বিনোদন

স্পোর্টস আপডেট ডেস্ক- ডবলুডবলুই-এর আসরে সুন্দরী কুস্তিগীর নামেই পরিচিতি এভা মারিয়ের। মূলত মাথায় লাল চুলের জন্য তাঁকে ‘রেড হেড’ বলে ডাকা হয়। ডবলুডবলুই-এর আসরে লড়াই করলেও অন্য মহিলা কুস্তিগীরদের মতো মাসলওয়ালা চেহারা নয় এভার।

বলতে গেলে, এভার সৌন্দর্যের সঙ্গে সুঠাম শরীরের গঠন বার বারই আকর্ষণ করে ডবলুডবলুই প্রেমীদের। কিন্তু, যে ভাবে ডবলুডবলুই-এর আসরে যে লজ্জায় পড়তে হল তাতে চোখ ছানাবড়া সকলের। এর আগে পোশাক খুলে নেওয়ার একাধিক ঘটনা ঘটেছে ডবলুডবলুই-এর আসরে।

কিন্তু, এসব ঘটনাই হয়েছে লড়াই-এর শেষমুহূর্তে চূড়ান্ত মারপিটের সময়ে। তা বলে কাউকে অর্ধনগ্ন করে দেওয়া হয়নি। একে অন্যের পোশাক টানাটানি করেছেন ডবলুডবলুই-এর কুস্তিগীররা। সে মহিলা হোন বা পুরুষ প্রতিযোগী— কেউই কারোর থেকে কম যাননি এইসব ঘটনায়।

এভার সঙ্গে যা হল, তা খেলা নয়। বরং এটাকে নোংরামোই বলা যেতে পারে। সাদা আপার কোটে এবং লাল অন্তর্বাসে তখন ডবলুডবলুই-এর আসরে মনমোহিনী হয়ে ওঠেছেন এভা। চারিদিকে শুধুই তাঁর নামের গর্জন। সাদা কোট খুলে রিং-এ অবতীর্ণ হলেন এভা। তৈরি প্রতিপক্ষ। হিংস্র বাঘের মতো সে এভাকে যেন প্রত্যক্ষ করছিল। রূপের ডালি সেজে কুস্তি করতে নামা এভার বোধ হয় এ সব খেয়াল ছিল না। কিছু বুঝে ওঠার আগেই তাঁর শরীরের উপর ঝাপিয়ে পড়ে প্রতিপক্ষ মহিলা কুস্তিগীর। চকিতে সে ছিঁড়ে ফেলে দেয় এভার শরীরের ঊর্ধ্বাংশের পোশাক। তখন অর্ধনগ্ন হয়ে পড়ার পরিস্থিতি এভার। লড়াই ছেড়ে কোনওমতে বুকের খুলে পড়া পোশাক হাত দিয়ে চেপে ধরে তখন লজ্জা নিবারণের চেষ্টায় এভা। রেফারি তাড়াতাড়ি একটি সাদা তোয়ালে এনে এভার শরীর ঊর্ধ্বাংশ ঢেকে দেন। এই অবস্থায় কোনওমতে রিং থেকে বেরিয়ে আসেন এভা।

এই ঘটনায় রীতিমতো হইচই পড়ে যায়। দর্শকরা উত্তেজিত হয়ে পড়েন। পরে ডবলুডবলুই সূত্রে অবশ্য জানানো হয়, এটা নিছক খেলা। মজা করতে এভা এবং তাঁর প্রতিপক্ষ এটা অভিনয় করেছিলেন। অর্থাৎ এভার বুকের পোশাক যে খুলে নেওয়া হবে, তা নাকি আগে থেকেই ঠিক করে রেখেছিল ডবলুডবলুই কর্তৃপক্ষ। সূত্র- এবেলা

দেখুন এভা মারিয়ের সেই ভাইরাল ভিডিও…

ffff