সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

তৃতীয়বারের মত গ্লোব সকার অ্যাওয়ার্ড রোনালদোর

৪:১৩ অপরাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ খেলা

news_picture_40384_ronaldo1


স্পোর্টস ডেস্কঃ

বছর জুড়ে ব্যক্তিগত ও দলগত দারুণ সব সাফল্যের স্বীকৃতি হিসেবে আরও একটি পুরস্কার জিতলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। বছরের শেষ প্রান্তে ৩১ বছর বয়সী রোনালদোর সাফল্যের পাতায় যোগ হল গ্লোব সকার অ্যাওয়ার্ড।

এর আগে ২০১১ ও ২০১৪ সালেও এই পুরস্কার পেয়েছিলেন পর্তুগিজ ফরোয়ার্ড। ধারণকৃত ভিডিও বার্তায় রোনালদো বলেন, দলগত ও ব্যক্তিগতভাবে এ পর্যন্ত এটা হয়তো আমার সেরা বছর। আমরা রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিতেছি, পর্তুগাল জাতীয় দলের হয়ে আমরা প্রথমবারের মতো বড় একটা শিরোপা জিতেছি; আমি ব্যালন ডি’অর ও ক্লাব বিশ্বকাপ জিতেছি। এর চেয়ে বেশি চাইতে পারি না।

উল্লেখ্য, চারবারের ফিফা বর্ষসেরা এই খেলোয়াড় ২০১৬ সালে চ্যাম্পিয়নস লিগ, ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ, ব্যালন ডি’অর ও ফিফা ক্লাব বিশ্বকাপের শিরোপা জিতেছেন। একমাত্র ফুটবলার হিসেবে এক বছরে এতগুলো ট্রফি জয়ের কৃতিত্ব দেখিয়েছেন পর্তুগিজ এ তারকা।