সংবাদ শিরোনাম

করোনায় মারা গেলেন টাঙ্গাইল বিএনপির সাবেক সম্পাদক বুলবুললকডাউন বাস্তবায়নে টাঙ্গাইলে কঠোর অবস্থানে পুলিশকরোনায় মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খানবাঘাইছড়িতে ভয়াবহ আগ্নিকাণ্ডে উন্নয়ন বোর্ডের প্রকল্প কার্যালয় পুড়ে ছাইবাধ্য হয়েই বসুন্ধরার হাসপাতালটি বন্ধ করে দিয়েছি: স্বাস্থ্যের ডিজিপুলিশকে কঠোর হওয়ার নির্দেশ দিলেন আইজিপিমুভমেন্ট পাসের জন্য আবেদন করবেন যেভাবেফরিদপুরে গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতীকী মঙ্গল শোভাযাত্রাখালেদা জিয়াকে ছেড়ে দিলে আপনার বেহেশত হবে: প্রধানমন্ত্রীকে জাফরুল্লাহ

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নবীগঞ্জে সৌদি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি: নগদ,স্বর্ণ ও মোবাইল সহ প্রায় ৪ লাখ টাকার মালামাল লুট

১০:২৪ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ সিলেট

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জে সৌদি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।  এসময় ডাকাতদল নগদ টাকা স্বর্ণ অলংকার ও মোবাইল সেট সহ প্রায় ৪ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে জানান বাড়ির লোকজন। ঘটনাটি ঘটেছে গত বুধবার গভীর রাতে নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের হৈবতপুর গ্রামের মঞ্জিল মিয়ার পুত্র প্রবাসী মছদ্দর মিয়ার বাড়িতে।

সূত্রে জানা যায়, হৈবতপুর গ্রামের মঞ্জিল মিয়ার পুত্র প্রবাসী মছদ্দর মিয়া দীর্ঘদিন ধরে সৌদি আরবে বসবাস করে আসছেন। সম্প্রতি তিনি দেশে আসেন। ছুটি শেষে আবার গত সপ্তাহে সৌদি চলে যান।

robbery

ডাকাতির ঘটনার দিন গত বুধবার গভীর রাতে প্রবাসী মছদ্দর মিয়ার বৃদ্ধ মা রপচান বিবি (৬০) একা ঘরে ঘুমিয়ে ছিলেন। আর এই এই সুযোগে ১০/১২ জনের একদল মুখোশদারী ডাকাত ঘরের গ্রিলের তালা কেটে ভেতরে প্রবেশ করে। এ সময় রূপচান বিবি কে হাত-পা বেধে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের আলমারির তালা ভেঙ্গে নগদ দেড় লাখ টাকা, ৩ ভরি স্বর্ণ, ২ টি মোবাইল ফোন ও অন্যান্য আসবাবপত্র সহ প্রায় ৪ লাখ টাকার মালামাল নিয়ে যায় বলে জানান রূপচান বিবি।

পরে রপচান বিবির সুর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করে চিকিৎসা প্রদান করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে। এ ঘটনায় মামলা দায়ের করার পরিকল্পনা চলছে ।