সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালতে ফিলিং স্টেশন ও মিষ্টির দোকানে জরিমানা

৪:৪৮ অপরাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ ঢাকা, দেশের খবর

মোঃ রুবেল ইসলাম, মুন্সীগঞ্জ প্রতিনিধি: সিরাজদিখান বাজার এলাকায় আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টা থেকে আড়াইটা পর্যন্ত বিভিন্ন দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বেকারী, মিষ্টির দোকান ও ফিলিং স্টেশনকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

misti

সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট তানবীর মোহাম্মদ আজিম ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় উপস্থিত ছিলেন বিএসটিআই ইন্সপেক্টর মোঃ রাকিবুল আলম ও সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান।

ভ্রাম্যমান আদালতে শিহাব বেকারীতে ফুড গ্রেডের রং না ব্যবহার করায়, বিএসটিআই অনুমোদিত না হওয়ায়, মেয়াদ উত্তীর্ণ ও উৎপাদন তারিখ না থাকায় সত্ত্বাধিকারী আলমগীর বেপারীকে ২০ হাজার, মা ক্ষির ভান্ডারে ওজনে কম দেওয়ায় সত্তাধিকারী ভরত ঘোষকে ১০ হাজার ও মা ফিলিং স্টেশনে পরিমানে তেল কম দেওয়ায় সত্তাধিকারী আব্দুল মান্নান শিকদারকে ৫ হাজার টাকা করে সর্বমোট ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট তানবীর মোহাম্মদ আজিম সময়ের কণ্ঠস্বরকে জানান, সিরাজদিখান বাজারের ৩ টি প্রতিষ্ঠানে বিভিন্ন খারারে অনিয়ম হওয়ায় দোষ স্বীকার করায় ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করেছি। বিভিন্ন দোকানে গিয়ে সাবধান করেছি।