• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। দুপুর ২:৪০মিঃ

আশুলিয়ায় নির্মাণাধীন ছাদ ধসে ৩ নির্মাণ শ্রমিক নিহত

⏱ | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ 📁 ঢাকা, দেশের খবর

সাভার প্রতিনিধি: আশুলিয়ায় একটি ফুডস এন্ড ড্রিংকস কারখানার নির্মাণাধীন ছাদ ধসে পড়ে তিন নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। এছাড়া এই ঘটনায় আহত হয়েছে আরও ৫ নির্মাণ শ্রমিক। নিহতরা হলো – জালাল (৪৫), জাহাঙ্গীর (৫০) এবং শহিদুল (৫৫)। তবে তাদের বিস্তারিত ঠিকানা পাওয়া যায়নি।

sad-dhos

আজ বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে আশুলিয়ার জিরাবো এলাকার গফুর মুন্সী রোডে অবস্থিত প্রাইমাল ফুডস এন্ড ড্রিংকস লিমিটেডে এই ঘটনা ঘটে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হামিদ জানান, সকাল থেকে ওই ফুডস এন্ড ড্রিংকস কারখানার দ্বিতল ভবনের সামনের অংশে একটি বর্ধিত ছাদ ঢালাইয়ের কাজ শুরু করে কয়েক জন নির্মাণ শ্রমিক। ছাদ ঢালাই চলাকালে দুপুরের পর হঠাৎ করেই নির্মাণাধীন ছাদের একপাশ ধসে পড়ে। এতে তিন নির্মাণ শ্রমিক চাপা পড়ে।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত সাভার এনাম মেডিকেল কলেজসহ আশপাশের ক্লিনিকে পাঠায়। তবে পথিমধ্যেই ওই তিন নির্মাণ শ্রমিক মারা যান বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা। এদিকে, ঘটনার পর থেকেই পালাতক রয়েছে কারখানা কর্তৃপক্ষ।

এছাড়া ঘটনার পরপরই আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির সময়ের কণ্ঠস্বরকে জানান, এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।