সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রোনালদোর সমালোচনা করে যা বললেন ম্যারাডোনা!

৭:০০ অপরাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ খেলা

news_picture_40389_ronaldo-maradona1


স্পোর্টস আপডেট ডেস্কঃ

২০১৬ সালটি হলো ক্যারিয়ারের সেরা বছর ক্রিস্টিয়ানো রোনালদোর। জাতীয় দল ও ক্লাবের জার্সিতে দুর্দান্ত পারফরম্যান্স তাকে এনে দিয়েছে চতুর্থ ব্যালন ডি’অর (বর্ষসেরার পুরস্কার)। তবে কারণবশত সর্বকালের সেরা ম্যারাডোনাকে পাশে পাচ্ছেন না রিয়াল মাদ্রিদের পর্তুগিজ আইকন ক্রিস্টিয়ানো রোনালদো।

৩১ বছর বয়সী ক্রিস্টিয়ানো রোনালদো সেরা ফর্মে নেই বলে মত দিয়েছেন ম্যারাডোনা। তিনি মনে করছেন, ফর্মহীনতায় ভুগছেন রোনালদো। সম্প্রতি এক সাক্ষাৎকারে রিয়াল-নাপোলি ম্যাচ নিয়ে কথা বলতে গিয়ে রোনালদোর প্রসঙ্গ টেনে ম্যারাডোনা বলেন, আমি চাই এই ম্যাচটি আজই হোক, কারণ রোনালদো নিজের সেরা ফর্মে নেই। যাই হোক, আমি মনে করি ফেব্রুয়ারির মধ্যে সে শীর্ষ লেভেলে ফিরবে, একইসঙ্গে তার টিমমেটরাও।