• আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গোপনে লিভ ইন ফারহানের ফ্ল্যাটে, শ্রদ্ধাকে টেনে হিঁচড়ে ফেরত নিলেন বাবা

৭:৫০ অপরাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্ক- বলিউডে কানাঘুষো শোনা যায় ফারহান আখতার ও শ্রদ্ধা কাপুর নাকি ডেট করছেন। তবে দুজনের একজনও সে কথা স্বীকার করেননি। কিন্তু সম্প্রতি ফারহানের বাড়িতে একটা ঘটনা ঘটে। সেখান থেকে মেয়েকে নাকি একপ্রকার টেনে হিঁচড়েই বাড়িতে ফেরত আনেন বাবা। এ খবর জানিয়েছে ভারতের শীর্ষস্থানীয় কয়েকটি গণমাধ্যম।

kjgশোনা যায়, লোকচক্ষুর আড়ালে নাকি লিভ ইন করছিলেন ফারহান ও শ্রদ্ধা। রবিবার সেখানে হঠাৎই হাজির হন শক্তি কাপুর ও শ্রদ্ধার খালা পদ্মিনী কোলাপুরে। তাদের পরিকল্পনা ছিল পরিষ্কার। শ্রদ্ধাকে সেই বাড়ি থেকে নিজেদের জুহুর বাড়িতে নিয়ে আসা। সেখানে ঠিক কী হয়েছিল, বাবা ও মেয়ের ঝামেলা হয়েছিল কি না, তা জানা যায়নি। কিন্তু শ্রদ্ধা বাড়ি ফিরে এসেছেন।

তবে এটুকু খবর পাওয়া গেছে, শ্রদ্ধা কোনো সিন ক্রিয়েট করেননি। বাবার সঙ্গে ফিরে এসেছেন। শোনা গেছে, মেয়ের রোমান্টিক জীবন পছন্দ নয় শক্তি কাপুর ও শিবাঙ্গীর। ফারহানের এখনও ডিভোর্স হয়নি। তা ছাড়া দুই সন্তানের বাবা তিনি।

‘রক অন টু’ এর সময় থেকেই শ্রদ্ধা কাপুরের মধ্যে সম্পর্কের কথা শোনা যায়। কিন্তু শ্রদ্ধা কাপুর জানান, তিনি সিঙ্গল। যা রটছে, সেসবই গুজব। ইন্ডাস্ট্রিতে থাকলে এসব হবেই। তাই সেসব নিয়ে মাথা ঘামান না তিনি।