• আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মঠবাড়িয়ায় ছোট্ট মনুদের জন্য ভালবাসা সংগঠনের উদ্যোগে শীতার্ত শিশুদের শীত পোষাক বিতরণ

৮:১৫ অপরাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ দেশের খবর, ময়মনসিংহ

sfd


মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ

পিরোজপুরের মঠবাড়িয়ায় অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন ছোট্ট মনুদের জন্য ভালাবাসা সংগঠনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শীতার্ত শিশুদের মাঝে শীতের পোষাক বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার মঠবাড়িয়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা  নির্বাহী কর্মকর্তা এসএম ফরিদ উদ্দিন আহম্মেদ এ বিতরণ কর্মসুচির উদ্বোধন করেন। সংগঠনটি ১হাজার ২০০ সুবিধা বঞ্চিত শীতার্ত শিশুদের মাঝে শীত পোষাক হিসেবে স্যুয়েটার ও পাজামা বিতরণ কর্মসূচি বাস্তবায়নের প্রথম দিনে আজ বৃহস্পতিবার ২৫০ শিশুর মাঝে স্যুয়েটার ও পাজামা বিতরণ বিতরণ করা হয়।

ছোট্ট মনুদের জন্য ভালবাসা সংগঠনের উপদেষ্টা আবদুস সালাম আজাদীর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম ফরিদ উদ্দিন, থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান, সমাজসেবা কর্মকর্তা মো. মিজান সালাউদ্দিন, মঠবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান, ছোট্ট মনুদের জন্য ভালবাসা সংগঠনের উপদেষ্টা মোস্তাফিজ বাদল, সাংবাদিক দেবদাস মজুমদার, সাংবাদিক ইসমাইল হোসেন, এটিএম কাওছার, সংগঠনের মহাসচিব রাহাত রেজা, মো. সোহেল রানা ও সাংবাদিক শিবাজী মজুমদার প্রমূখ।

উল্লেখ্য স্থানীয় কতিপয় তরুণদের সম্মিলিত উদ্যোগে গড়ে ওঠা অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন ছোট্ট মনুদের জন্য ভালবাসা এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের জীবনমান উন্নয়নে নানা সামাজিক উদ্যোগমূলক কর্মসূচি স্বেচ্ছাশ্রমে বাস্তবায়ন করা হচ্ছে।