সংবাদ শিরোনাম

শাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দুর্নীতিবাজ কর্মকর্তাদের মধ্য আকাশে হেলিকপ্টার থেকে ফেলে দেবো: হুমকি দুতের্তের

৯:১১ অপরাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ আন্তর্জাতিক

4bkaf4acf5b2c3ggfy_800c450


আন্তর্জাতিক ডেস্কঃ

ফিলিপাইনের প্রেসিডেন্ট রদ্রিগো দুতের্তে দেশটির দুর্নীতিবাজ কর্মকর্তাদের মধ্য আকাশে হেলিকপ্টার থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার হুমকি দিয়েছেন। এর আগে এ জাতীয় কাজ করেছেন বলেও ঘোষণা করেছেন তিনি।

প্রেসিডেন্ট দুতের্তে দেশটির কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আপনারা যদি দুর্নীতি করেন তবে ম্যানিলায় আপনাদের হেলিকপ্টারে তুলে মাঝ আকাশ থেকে ধাক্কা দিয়ে ফেলে দেবো। ফিলিপাইনে মাদক এবং দুর্নীতির বিরুদ্ধে লড়াই করছেন তিনি।

এমন আগেও করেছেন বলেও এ হুঁশিয়ারি উচ্চারণের সময়ে স্বীকার করেন তিনি। আর বিচার বহির্ভূত হত্যাকাণ্ড চালানোর কথা আবারো স্বীকার করলেন তিনি।

অবশ্য তার মুখপাত্র প্রেসিডেন্টের এ সংক্রান্ত কথাবার্তাকে বিশেষ গুরুত্ব দেন নি। তিনি একে ফিলিপাইনের ‘নগর জীবনের কথাবার্তা’ হিসেবে দাবি করেন। চলতি মাসের গোড়ার দিকে দুতের্তের আরেক মুখপাত্র মার্টিন আনডানারও প্রায় একই কথা বলেছিলেন। তিনি বলেছিলেন, প্রেসিডেন্ট দুতের্তের কথা গুরুত্বের সঙ্গে নেয়া উচিত তবে ওসব কথা শাব্দিক অর্থে নেয়া ঠিক হবে না।