• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে অস্ত্রসহ তিন অপহরণকারী আটক, অপহৃত উদ্ধার

৯:৪৫ অপরাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ ঢাকা, দেশের খবর

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি-  মুক্তিপনের টাকা নিতে এসে তিন অপরহরণকারী টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে আটক হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী তৈরী সেভেন পয়েন্ট ছিক্সটু পিস্তল ও ৬রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় সদর উপজেলার আশেকপুর বাইপাস এলাকার সিরাজ খান ড্রাইভারের বাড়ির পাশে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের একটি দল অপহৃত পরিবারের সদস্য সেজে সেখানে গিয়ে অপহরনকারীদের আটক করে।

fffঅপহরণকারীরা হচ্ছে, সদর উপজেলার আশেকপুর গ্রামের মোঃ মোজাম্মেল হকের ছেলে আঃ মজিদ (২৭), মৃত হাছান আলীর ছেলে মোঃ শহিদুল ইসলাম (৩৮) ও কালিহাতী উপজেলার মোঃ হাফিজ আলীর ছেলে মোঃ জয়নাল আবেদীন (৩০)।

টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি’র) উপ-পরিদর্শক (এ.সআই) আসাদুজ্জামান টিটু সময়ের কন্ঠস্বর’কে জানান, গত ২৬ ডিসেম্বর দুপুরে শহরের রাবনা বাইপাস এলাকা থেকে অস্ত্রের মুখে কালিহাতী উপজেলার সিঙ্গুরীয়া গ্রামের রফিকুল ইসলামকে অপহরন করে নিয়ে যায় অপহরনকারীরা।

এর পর থেকেই রফিকুল ইসলামের পরিবারের কাছে ৫লাখ টাকা মুক্তিপনের জন্য দাবি করে আসছিল। পরে রফিকুলের পরিবার বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশকে জানালে আমরা পরিবারের সদস্য হয়ে অপহরনকারীদের কথা মত ঘটনাস্থলে গিয়ে তাদের অস্ত্রসহ হাতে নাতে আটক করি।

এ সময় অপহৃতকেউ উদ্ধার করা হয়। আটককৃতরা দীর্ঘদিন ধরেই অপহরন ও বিভিন্ন অপরাধের সাথে জড়িত বলে জানিয়েছেন এসআই।