সংবাদ শিরোনাম

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলিতে ৪ শ্রমিকের মৃত্যুগাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রাতারাতি ভাইরাল হয়ে যাওয়া র‌্যাপারদের মজার কান্ড (ভিডিও)

১২:১৬ পূর্বাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ৩০, ২০১৬ বিনোদন

সময়ের কণ্ঠস্বর:

রাতারাতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে সেলিব্রেটি হওয়ার সংখ্যা কম নয় বাংলাদেশে। তবে এর মধ্যে র‌্যাপ গান গেয়ে সেলিব্রেটি হয়েছেন হাতেগুনা কয়েকজন। আর সেসব রেপারদের গান নিয়ে চলে সমালোচনা-আলোচনা।

এবার আর. কে. এন্টারটেইনমেন্টের একটি ভিডিওচিত্রে বাংলা রেপারদের বর্তমান অবস্থা তুলে ধরার চেষ্টা করা হয়েছে। জনপ্রিয়তা পাওয়া সেইসব র‌্যাপারদের গানগুলো একত্রিত করে এই ভিডিওটি নির্মান করা হয়েছে। বাইরের দেশের মতো বাংলাদেশেও আরো উন্নতমানের ভালো র‌্যাপ গান হওয়া উচিত বলে মনে করেন আর. কে এন্টারটেইনমেন্টের ফাউন্ডার মো. হৃদয় খান।

সেই ভিডিওটি দেখুন:pic31a6fdc41380f