• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১২:০৯মিঃ

টাঙ্গাইলের মির্জাপুরে ডিবি পরিচয়ে ছিনতাইকারীসহ আটক ৫

২:১৬ পূর্বাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ৩০, ২০১৬ ঢাকা, দেশের খবর

g
অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি :

মির্জাপুরে গোয়েন্দা পুলিশের পরিচয় দিয়ে ছিনতাইকারী দলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে মির্জাপুর থানা পুলিশ। এ ছাড়া মাদক বিক্রিসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত থাকার অপরাধে আরও ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ (২৯ ডিসেম্বর) বৃহস্পতিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন মির্জাপুর থানার (এসআই) মো. বদিউজ্জামান।

ডিবি পরিচয় দিয়ে ছিনতাকারী দলের সদস্যরা হলো- ঢাকার পূর্ব রামপুরা এলাকার আব্দুল আজিজের ছেলে সাজ্জাদ হোসেন সানি (২০) ও ফরিদপুর জেলার কতোয়ালী উপজেলার কানাইপুর গ্রামের সাদেক মোল্লার ছেলে আনোয়ার হোসেন জয় (২৫)।

আর মাদক বিক্রির অভিযোগে আটকরা হলেন- উপজেলার ডৌহাতলী গ্রামের হবেজ উদ্দিনের ছেলে বহেজ উদ্দিন (৩২), গাজেশ্বরী দরানী পাড়া গ্রামে নাজিম মেম্বারের ছেলে সাজ্জাদ হোসেন (৩০) ও বরাটি গ্রামের রুবেল মিয়া।

পুলিশ জানিয়েছে, গত ৬ ডিসেম্বর দুপুরে কয়েকজন ছিনতাইকারী ডিবি পুলিশ পরিচয়ে গোড়াই মিলগেট এলাকা থেকে উপজেলার লতিফপুর গ্রামের কৃষক আব্দুল মালেক (৬০) এর কাছ থেকে ২ লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়।

পুলিশ মঙ্গলবার রাতে রাজধানীর রামপুরা এলাকায় অভিযান চালিয়ে মো. রিজভী আহমেদ হৃদয় নামে এক ছিনতাইকারীকে আটক করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ বুধবার রাতে রামপুরা এলাকায় অভিযান চালিয়ে সাজ্জাদ হোসেন ও আনোয়ার হোসেনকে আটক করে।

এ ব্যাপারে মির্জাপুর থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা  মো. বদিউজ্জামান সময়ের কন্ঠস্বরকে ঘটনাটি সত্যতা স্বীকার করেছেন।