সংবাদ শিরোনাম

৬ বছরের ছেলে সাহেলের প্রথম রোজা, আপ্লুত মাশরাফিকোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শনিবার থেকে প্রতিদিন ৬ ঘন্টার ঘণ্টা সম্প্রচারে যাচ্ছে বিটিভি চট্টগ্রাম কেন্দ্র

১০:৫০ পূর্বাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ৩০, ২০১৬ ফিচার, শিল্প-সাহিত্য, স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর,চট্টগ্রাম-

এখন থেকে ৬ ঘণ্টা সম্প্রচারে যাচ্ছে বিটিভি চট্টগ্রাম কেন্দ্র। আগামীকাল শনিবার সকাল সাড়ে ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই ৬ ঘণ্টা সম্প্রচারের শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চট্টগ্রাম জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এই উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। উদ্বোধনী অনুষ্ঠানে তথ্য মন্ত্রণালয়ের সচিব মরতুজা আহমেদ উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার মনোজ সেনগুপ্ত জানান, আগামীকাল শনিবার সকাল সাড়ে ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত বিটিভি চট্টগ্রাম কেন্দ্র অন এয়ারে থাকবে। এরপর প্রতিদিন বিকাল ৫ টা থেকে রাত ১১ টা পর্যন্ত ৬ ঘণ্টা অনুষ্ঠান সম্প্রচার করবে বিটিভি চট্টগ্রাম কেন্দ্র।

btv-ctg

এ বিষয়ে চট্টগ্রাম জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন বলেন, আমরা প্রধানমন্ত্রীর দপ্তরের নির্দেশনা অনুসারে কাজ করছি। প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক্সেস টু ইনফরমেশন প্রকল্পের অধীনে আগামীকাল শনিবার থেকে বিটিভি চট্টগ্রাম কেন্দ্র ৪ ঘণ্টা থেকে ৬ ঘণ্টার সম্প্রচারে যাবে।

প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে আমাদের সাথে সংযুক্ত থেকে ৬ ঘণ্টার সম্প্রচারের উদ্বোধন করবেন। অনুষ্ঠানের বিটিভির মহাপরিচালকসহ চট্টগ্রামের শীর্ষস্থানীয় রাজনীতিবিদরা উপস্থিত থাকবেন।

প্রসঙ্গত, চলতি বছরের সেপ্টেম্বর মাসের ২৯ তারিখে পরীক্ষামূলকভাবে চার ঘণ্টার স্যাটেলাইট সম্প্রচার শুরু করে বিটিভি চট্টগ্রাম কেন্দ্র। বিটিভি চট্টগ্রাম কেন্দ্র প্রতিষ্ঠার প্রায় ২০ বছর পর চট্টগ্রাম কেন্দ্র এই ৬ ঘণ্টার সম্প্রচারে যাচ্ছে।