সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কেমন ছিল মোস্তাফিজের ২০১৬

১১:৪০ পূর্বাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ৩০, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – একেবারে শেষের দিকে চলে এসেছে ২০১৬। হাতে আছে আর মাত্র একদিন। এর পরেই ২০১৭ সালকে স্বাগত জানাবে বিশ্ব। পরিবর্তনের ছোঁয়া লাগবে পঞ্জিকার পাতায়। উদিত হবে নতুন দিনের সূর্য। গেল বছরের পাওয়া না পাওয়ার গল্প ছেড়ে আগামী দিনের প্রত্যাশা নিয়ে পথ চলবে বিশ্ববাসী। তাতে করে অতীত ভুললেও চলবে না। নতুনকে গ্রহণ করার আগে চলুন দেখে আসি পুরাতনের উপাখ্যান।

mustafiz-bd-team

২০১৬। দারুণ একটি বছর টাইগার সেনসেশন মোস্তাফিজুর রহমানের জন্য। দীর্ঘ নয় মাসের ইনজুরির ছোবল বাদ দিলে বাকি সময়টা ছিল মোস্তাফিজময়। পুরো বছরে অসংখ্য মুকুট উঠেছে মোস্তাফিজের শোকসে। দুহাত ভরে কুড়িয়েছেন ভক্ত, শুভাকাঙ্ক্ষী এবং ক্রিকেটবোদ্ধাদের প্রশংসা। এককথায় বছরজুড়েই ছিল মোস্তাফিজের কল্পকথা।

আসুন দেখা নেয়া যাক কেমন ছিল মোস্তাফিজের ২০১৬:

১. টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে সেরা বোলিং ২২ রানে ৫ উইকেট

২. ৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ১৬টি উইকেট শিকার

৩. সানরাইজার্স হায়দরাবাদ হয়ে আইপিএল চ্যাম্পিয়নের গৌরব

৪. আইপিএলে ১৬ ম্যাচ থেকে ১৭ উইকেট দখল

৫. আইপিএলের উদীয়মানের পুরস্কারে ভূষিত

৬. ইংল্যান্ডে অনুষ্ঠিত কাউন্টিতে সাসেক্সের হয়ে অভিষেকেই ২৩ রানে ৪ উইকেট শিকার

৭. ক্রিকইনফোর বর্ষসেরা উদীয়মান পুরস্কার গ্রহণ

৮. আইসিসির বর্ষসেরা উদীয়মান ক্রিকেটার নির্বাচিত

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র মোস্তাফিজ। ২০১৫ সালে ২২ গজে পথচলা শুরু মোস্তাফিজের। রঙ্গিন জার্সিতে এখন পর্যন্ত ৮টি ম্যাচে ২৬টি উইকেট শিকার করেছেন মোস্তাফিজ। সাদা পোশাকে ২ ম্যাচ খেলে নিয়েছেন ৪টি উইকেট। আর টি-টোয়েন্টিতে ১৩ ম্যাচে ২২ উইকেট ঝুলিতে পুরেছেন মোস্তাফিজ।

দীর্ঘ ৯ বছর পর দ.আফ্রিকা সফরে যাচ্ছে বাংলাদেশ, চূড়ান্ত সূচি প্রকাশ