সংবাদ শিরোনাম

বাসার দরজা ভেঙে তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধারকারওয়ান বাজারে সৌদি প্রবাসীদের বিক্ষোভ-সড়ক অবরোধচট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলিতে ৪ শ্রমিকের মৃত্যুগাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মা

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নববর্ষে বাংলাদেশে যুক্তরাষ্ট্রের সতর্কতা জারি

৭:১০ পূর্বাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ৩০, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্ক – ইংরেজি নববর্ষ উদযাপন নিয়ে বাংলাদেশে অবস্থানরত যুক্তরাষ্ট্রের নাগরিকদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছে দেশটির দূতাবাস।

সতর্কবার্তায় বলা হয়েছে, গুলশান হামলার পর ১০ জুলাই জারি করা ভ্রমণ সতর্কতা এখনও বহাল রয়েছে। বাংলাদেশে উগ্রপন্থিদের হামলার ঝুঁকি অব্যাহত আছে।

bd-usa

তাই ছুটির দিনগুলোতে দেশটির নাগরিকদের নিরাপত্তার বিষয়ে সতর্ক থাকতে এবং বড় ধরনের গণজমায়েত এড়িয়ে চলতে বলেছে যুক্তরাষ্ট্র।

সতর্কবার্তায় গত শনিবার ঢাকার আশকোনায় জঙ্গি আস্তানায় পুলিশি অভিযানের কথা উল্লেখ করা হয়েছে। সেখান থেকে বিস্ফোরক উদ্ধার এবং জঙ্গিরা নববর্ষে ঢাকায় হামলার পরিকল্পনা করেছিল বলে পুলিশ কর্মকর্তাদের বক্তব্য সংবাদ মাধ্যমে আসার কথাও তুলে ধরা হয়েছে।