সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বিশ্বজুড়ে সোশ্যাল মিডিয়ায় এখন ধিক্কৃত হচ্ছে শ্বশুরের অশালীন এই কীর্তি!

১:২১ অপরাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ৩০, ২০১৬ Uncategorized, চিত্র বিচিত্র, স্পট লাইট

চিত্র বিচিত্র ডেস্ক, সময়ের কণ্ঠস্বর – সদ্য বিয়ের পর্ব শেষ হয়েছে। চলছে ফোটোসেশন। নববধূর হাত ধরে দাঁড়িয়ে আছেন বর। হঠাৎ করেই এগিয়ে আসলো বরের বাবা। পুত্রবধূকে হাত ধরে টেনে সামনে নিয়ে আসলেন তিনি এবং এরপর পুত্রবধূর কাঁধে হাত রেখে সোজা সামনে টেনে নিয়ে ঠোঁটে গভীর চুম্বন করলেন শ্বশুর। শ্বশুরের এমন আচরণে প্রায় অনেকেই বিষ্মিত হয়ে যান।

আমাদের দেশে এমনভাবে পুত্রবধূকে চুম্বন করাটা শুধু অশ্লীল নয়, বিকৃত মানসিকতার লক্ষ্মণ বলেই গণ্য করা হয়। কারণ, আমাদের সংস্কৃতিতে পুত্রবধূ কন্যাসমান। তবে, একটা ভাল কথা এই ঘটনা আমাদের দেশের নয়, চিনের। মধ্য চিনের হান্নান প্রদেশের একটি গ্রামে এই ঘটনা ঘটেছে বলে সোশ্যাল মিডিয়ায় দাবি করা হচ্ছে। পুত্রবধূর ঠোঁটে শ্বশুরের এই চুম্বনকে কেউ মোবাইল ভিডিওতে বন্দি করেছিলেন, পরে এই ভিডিও-ই ছড়িয়ে পড়ে ইন্টারনেটে।

sosur-kiss

ভরা বিয়ের আসরে ছেলের বউকে কেন এমনভাবে চুম্বন করার সাহস দেখালেন শ্বশুর। দাবি করা হয়েছে বিয়ের পর্ব মিটতেই শ্বশুরের এক বন্ধু বাজি রাখেন নব পুত্রবধূর ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করতে হবে। শ্বশুরমশাই যদি এমনটা করতে পারেন তাহলে চিনা মুদ্রায় ১০ হাজার ইয়েন দেওয়া হবে।

বন্ধুর সঙ্গে বাজি রেখেই নাকি এরপর পুত্রবধূকে ১৭ সেকেন্ড ধরে চুম্বন করেন শ্বশুর। এমন বাজি নিয়ে প্রথমে পুত্রবধূ একটু ইতস্তত করছিলেন। কিন্তু, বিয়ের আসরে থাকা লোকজনই নাকি পুত্রবধূকে ধাক্কা মেরে শ্বশুরের দিকে ঠেলে দেন। আর শ্বশুর সেসময় পুত্রবধূর কাঁধ খামচে ধরে তাঁর ঠোঁটে ঠোঁট রাখেন। বাজিতে জেতা ১০ হাজার ইয়েন অবশ্য শ্বশুর পুত্রবধূকেই দিয়ে দিয়েছেন। কিন্তু, শালীনতা ছাড়ানো শ্বশুরের এই কীর্তি বিশ্বজুড়ে এখন সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় তুলেছে।