সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আশুলিয়ায় পিস্তল বিক্রি করার সময় হাতে নাতে আটক অস্ত্র ব্যবসায়ী

৩:২৭ অপরাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ৩০, ২০১৬ Breaking News, ঢাকা, দেশের খবর

মনির মণ্ডল, স্টাফ রিপোর্টার, সাভারঃ আশুলিয়ার ভাদাইলের পবনারটেক এলাকায় পিস্তল বিক্রয় করার সময় হাতে নাতে আব্দুর রহিম (৩৩) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

শুক্রবার ভোর ৬টার দিকে আশুলিয়ার পবনারটেক থেকে তাকে আটক করা হয়। সে রাজবাড়ী জেলা ও থানা হাটজয়পুর গ্রামের হাসমত আলীর ছেলে।

arms-arest-savar

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমার নয়ণ বিষয়টি নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, শুক্রবার ভোর রাত আশুলিয়ার ভাদাইলের পবনারটেকে একটি বিদেশি পিস্তল বিক্রি হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় অস্ত্র ব্যবসায়ী আব্দুর রহিমের শরীর তল্লাশি করে একটি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।