• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। ভোর ৫:৪০মিঃ

চিরিরবন্দরে পৃথক ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর শিকার ২

⏱ | শুক্রবার, ডিসেম্বর ৩০, ২০১৬ 📁 অকালমৃত্যু প্রতিদিন

মো. রফিকুল ইসলাম, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে স্কুল ড্রেস ক্রয় করে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় ৭ম শ্রেণির ছাত্রী ও গলায় ফাঁস দিয়ে এক মানসিক বিকারগ্রস্ত মহিলার মৃত্যু হয়েছে।

জানা গেছে, গত ৩০ ডিসেম্বর শুক্রবার দুপুর ১২টায় বেলতলী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী সুইটি (১৪) বেলতলীবাজারে তার স্কুল ড্রেসের কাপড় ক্রয় করে বাইসাইকেল যোগে তার আড়াই বছর বয়েসী ভাতিজীকে নিয়ে বাড়ি ফিরছিল। এসময় তারা দিনাজপুর-পাবর্তীপুর সড়কের বেলতলীবাজারের পূর্বপাশে আমতলী নামক স্থানে পৌঁছলে দিনাজপুরগামী একটি দ্রুতগামী ট্রাক (যার নং ঢাকা মেট্টো ট-১৬-১৬৮০) তাদেরকে চাঁপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সুইটি মারা যায় এবং সাইকেলে থাকা ওই শিশুটি রাস্তার ধরে ছিটকে পড়ে যায়। সুইটি বেলতলী বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী এবং আব্দুলপুর ইউনিয়নের হযরতপুর গ্রামের সাদেকুর রহমানের মেয়ে। বিক্ষুদ্ধ জনতা ওই ঘাতক ট্রাকটিকে ধাওয়া করে আটক করে ইউপি চেয়ারম্যান ময়েনউদ্দিন শাহ্র জিম্মায় দেন। চালক ও হেলপার পলাতক রয়েছে। এঘটনায় বিক্ষুদ্ধ জনতা অন্তত দু’ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।

truckথানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিছুর রহমান, চিরিরবন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বেলতলী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোরশেদ-উল-আলম এবং পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্বুদ্ধ পরিস্থিতি স্বাভাবিক করেন। থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিছুর রহমান ওইছাত্রীর পরিবারের কোন আপত্তি না থাকায় মরদেহ দাফনের অনুমতি প্রদান করেন।

অপরদিকে, গত ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টায় মানসিক বিকারগ্রস্ত আইরিন পারভীন (২৮) নামে এক মহিলা তার নিজ শয়ন কক্ষে বাঁশের আড়ায় গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে আতœহত্যা করেছে। সে উপজেলার অমরপুর ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের মজিরউদ্দিনের মেয়ে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, আইরিনের অল্প বয়সে বিয়ে হয় এবং মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়ে। এতে সে স্বামীর বাড়ি থেকে পালিয়ে এসে পিত্রালয়ে অবস্থান করে। এ পৃথক দু’টি ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

গলায় ছোলা আটকে শিশুর মৃত্যু!

⏱ শুক্রবার, এপ্রিল ২, ২০২১

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৭, আহত ২০

⏱ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

খুলনায় বাস চাপায় নিহত ৩

⏱ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

ঝিনাইদহে সড়কে নিহত বেড়ে ১১

⏱ বুধবার, ফেব্রুয়ারী ১০, ২০২১