• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১২:০২মিঃ

ডোয়াইন ব্রাভোর ভক্তদের জন্য বড় দুঃসংবাদ!

৬:১৯ অপরাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ৩০, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – ওয়েস্ট উন্ডিজের সেরা অলরাউন্ডার ডোয়াইন ব্রাভোর ভক্তদের জন্য এবং বিগব্যাশ দল মেলবোর্ন রেনেগেডসদের বড় দুঃসংবাদই বলতে হয়। কারণ, বিগব্যাশের পরের ম্যাচগুলোতে তাঁরা পাচ্ছেনা ব্রাভোকে।

বৃহস্পতিবার পার্থ স্কোর্চারসের বিপক্ষে সীমানার কাছাকাছি জায়গায় চার বাঁচাতে গিয়ে বাম পায়ে ব্যথা পেলে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন ব্রাভো। ম্যাচে রেনেগেডসরা পরাজিত হয়।

ব্রাভোর হঠাৎ এমন ইনজুরিতে রেনেগেডসরা খুঁজতে শুরু করেছে বদলী। তবে বছরের শুরুতেই নগর প্রতিপক্ষ মেলবোর্ন স্টারসের বিপক্ষে কাকে নামানো যাবে ব্রাভোর বদলী হিসেবে তা নিয়ে শঙ্কায় রয়েছে মেলবোর্ন রেনেগেডস ম্যানেজমেন্ট।

bravo-sad-news

ইনজুরির প্রভাব এতটাই পড়েছে ব্রাভোর উপরে যে ছুরির তলায়ও যেতে হচ্ছে। নিজের ইনজুরি আর অস্ত্রোপচার নিয়ে ব্রাভো জানান, ‘আমার বিগব্যাশ শেষ হয়ে গিয়েছে যা রীতিমত হতাশার।

এখন অস্ত্রোপচার করাতে হবে এবং পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে দিয়ে নিজের সেরা খেলাটা আবার ফিরিয়ে আনার একটা চ্যালেঞ্জ থাকছে আমার জন্য। রেনেগেডস ভক্তদের কাছে আমার প্রতি সমর্থন এবং ভালবাসার জন্য আমি কৃতজ্ঞ। আশা করি পরের মৌসুমে আবার ফিরে আসবো।’

রেনেগেডস অধিনায়ক অ্যারন ফিঞ্চ নিজেও চিন্তিত তাঁর দলের অন্যতম প্রধান সদস্যের ইনজুরিতে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেক বড় একটা ক্ষতি আমাদের জন্য।

ব্রাভো নিঃসন্দেহে বিশ্বের অন্যতম সেরা একজন অলরাউন্ডার। তাঁর জন্য এবং আমাদের দুয়ের জন্যই বিশাল ক্ষতি এই ইনজুরি। বিগব্যাশের খেলাগুলো সে ভীষণ উপভোগ করে।’