সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

৫ জানুয়ারির ঘোষিত কর্মসূচি পালন করবেই বিএনপি

৬:৪৪ অপরাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ৩০, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – বিএনপিকে রাজপথে নামতে দেবেনা জনগণ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় সংবাদ সম্মেলন করে দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ ঘোষণা দিয়ে বলেছেন, ‘দলের পক্ষ থেকে ৫ জানুয়ারি সারা দেশে মহানগর ও জেলায় কালো পতাকা মিছিল ও কালো ব্যাজ ধারণের যে কর্মসূচি ঘোষণা করেছি, সেটা হবেই’।

শুক্রবার বিকালে নয়াপল্টনে সংবাদ সম্মেলনে দলের পক্ষ থেকে এ ঘোষণা দেন তিনি।

rizvi-hanif

তিনি বলেন, ‘আমাদের জেলা নেতৃবৃন্দ সেভাবে প্রস্তুতি নিচ্ছেন। সকল নেতা-কর্মীর সমন্বয়ে একটি সাফল্যমণ্ডিত কর্মসূচি হবে’।

৫ জানুয়ারি ‘গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে ৭ জানুয়ারি সমাবেশও হবে বলে জানান তিনি।

প্রশ্ন রেখে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব বলেন, ‘রাজপথে নামতে দেয়া হবে না- এটাই তো গণতন্ত্র হত্যার একটা দৃষ্টান্ত। নামতে দেবেন না কেন? ওইটা যদি গণতান্ত্রিক ভোট হয়ে থাকে, তাহলে তো গণতন্ত্র মানেই সমাবেশ, গণতন্ত্র মানেই তো মিছিল’।

তিনি বলেন, ‘যারা অগণতান্ত্রিক শক্তি, যারা ভীত-সন্ত্রস্ত্র, তারাই জনগণের মিছিল দেখলে ভীত-সন্ত্রস্ত হয়ে পড়ে, ভয় পায়। আর তখন তাদের পেটোয়া বাহিনী নিয়ে চড়াও হয়’।

রিজভী বলেন, ‘তার (হানিফ) এই বক্তব্যের মধ্য দিয়ে তারা (ক্ষমতাসীন দল) প্রমাণ করে দিলেন, তারা গণতন্ত্রহত্যাকারী এবং তারা নিষ্ঠুরভাবে গণতন্ত্রকে মাটিচাপা দিয়েছে’।

৫ জানুয়ারি জনগণ বিএনপিকে রাস্তায় নামতে দিবে না: হানিফ