সংবাদ শিরোনাম
  • আজ ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শীতলক্ষ্যায় নৌকাডুবির ঘটনায় পাঁচজনের লাশ উদ্ধার

১০:০১ পূর্বাহ্ন | শনিবার, ডিসেম্বর ৩১, ২০১৬ Breaking News, ফিচার

গাজীপুর প্রতিনিধি- গাজীপুরের কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদীতে নৌকাডুবির ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের মধ্যে একজন নারী রয়েছেন। শুক্রবার সন্ধ্যায় কাপাসিয়া উপজেলার তারাগঞ্জে এ ঘটনা ঘটে।

কাপাসিয়ার পার্শ্ববর্তী নরসিংদী জেলার শিবপুর উপজেলার পারাতলা থেকে নদী পার হয়ে নৌকাটি তারাগঞ্জের দিকে যাচ্ছিল। মাঝনদীতে নৌকাটি ডুবে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে এসব লাশ উদ্ধার করা হয়।

1459251416নিহতরা হলেন, নরসিংদীর শিবপুর উপজেলার পারাতলা এলাকার আব্দুল হাই বাবুলের ছেলে আতিক (২৬) ও একই উপজেলার মধ্যনগর এলাকার ননি খাঁনের তাজিম খান (১৪), শিবপুরের আলীনগর গ্রামের নুর মোহাম্মদের স্ত্রী কোহিনুর বেগম (২৫), শিবপুরের তালাঝুলা গ্রামের তারা মিয়ার ছেলে মো. কাইয়ুম (১৭) ও একই উপজেলার লাখপুর গ্রামের হাসান আলীর ছেলে আনু মিয়া (৪০)।

কাপাসিয়া থানা পুলিশের এসআই দুলাল মিয়া এবং স্থানীয় সূত্র জানায়, কাপাসিয়ার তারাগঞ্জে অনুষ্ঠিত একটি কনসার্টে যোগ দিতে শিবপুরের পারাতলা থেকে ইঞ্জিনচালিত নৌকাযোগে যাত্রীরা তারাগঞ্জ বাজার খেয়াঘাটে আসছিলেন। খেয়াঘাটের কাছাকাছি পৌঁছলে নৌকাটি হঠাৎ ডুবে যায়। এসময় অধিকাংশ যাত্রী সাঁতরে তীরে উঠলেও ১০/১২ জন নিখোঁজ হয়।

পুলিশ ও স্থানীয়রা চেষ্টা চালিয়ে রাতে তিনজনের (আতিক, তাজিম ও কোহিনুর) মরহেদ উদ্ধার করে। খবর পেয়ে ঢাকা ও টঙ্গী ফায়ার স্টেশন থেকে ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে রাত সাড়ে ১১টার দিকে উদ্ধার অভিযান শুরু করলে রাত ১২টার দিকে আরও দুজনের লাশ উদ্ধার করা হয়।