সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পরিচালক সমিতির নির্বাচনে সভাপতি গুলজার, মহাসচিব খোকন

২:৫৩ অপরাহ্ন | শনিবার, ডিসেম্বর ৩১, ২০১৬ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন চলচ্চিত্র নির্মাতা মুশফিকুর রহমান গুলজার তিনি পেয়েছেন (১৩২ ভোট) এবং মহাসচিব হয়েছেন বদিউল আলম খোকন তিনি পেয়েছেন (১৮৮ ভোট)।

নব-নির্বাচিত সভাপতি এবং মহাসচিব দু’জনই একই প্যানেলে থেকে নির্বাচনে অংশ নেন। সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মমতাজুর রহমান আকবর।

man-bg20161231015640এছাড়া যুগ্ম-মহাসচিব নির্বাচিত হয়েছেন চলচ্চিত্র নির্মাতা শাহীন সুমন, সাংগঠানিক সম্পাদক বজলুর রাশেদ চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক ও সাংস্কৃতিক সম্পাদক শাহীন কবির টুটুল, অর্থসম্পাদক আহমেদ ইলিয়াস ভুঁইয়া, প্রচার-প্রকাশনা ও দফতর সম্পাদক মো. সালাউদ্দিন।

এবারের পরিচালক সমিতির ২০১৭-১৮ সালের দ্বি-বার্ষিক এ নির্বাচনে মোট ৩টি প্যানেল থেকে ৫১ জন এবং ৪ জন স্বতন্ত্রসহ মোট ৫৫ প্রার্থী অংশ নেয়। মোট ভোটার সংখ্যা ছিল ৩৬৮ জন। এর মধ্যে ভোট প্রদান করেন ৩২৫ নির্মাতা। এ তিন প্যানেল থেকে মোট ৯ নির্মাতা কার্য নির্বাহী সদস্য হিসেবে জয় লাভ করেছেন।

নিচে এবারের নির্বাচনের ফলাফল তুলে ধরা হলো:

১৩২ ভোট পেয়ে মুশফিকুর রহমান গুলজার সভাপতি;
১৮৮ ভোট পেয়ে বদিউল আলম খোকন মহাসচিব;
১২২ ভোট পেয়ে সহ-সভাপতি মনতাজুর রহমান আকবর;
যুগ্ম সম্পাদক পদে শাহিন সুমন ১৪০ ভোট,
অর্থ সম্পাদক পদে আহমেদ ইলিয়াস ভুইয়া ১৭৬ ভোট,
সাংগঠনিক সম্পাদক পদে বজলুর রাশেদ চৌধুরী১০৯ ভোট,
আন্তর্জাতিক-সাংস্কৃতিক সম্পাদক শাহীন কবির টুটুল ১৬০ ভোট,
প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে মোঃ সালাউদ্দিন ১১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়া সদস্য পদে কবীরুল ইসলাম রানা ১৪৮, নজমুল হুদা মিন্টু ১২৬, এম.এ আউয়াল ১২৪, আহম্মেদ আলী মন্ডল ১১৭, শাহ আলম কিরণ ১১৪, ছটকু আহমেদ ১১৩, গাজী মাহবুব ১১২, কমল সরকার ১১২, নূর মোহাম্মদ মনি ১০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এর আগে শুক্রবার (৩০ ডিসেম্বর) সকাল ৯টা থেকে উৎসবমূখর পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৫টায় ভোট গ্রহণ শেষ হয়।