সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রের মৃত্যু

৭:০৮ অপরাহ্ন | শনিবার, ডিসেম্বর ৩১, ২০১৬ চট্টগ্রাম, দেশের খবর

রবিউল ইসলাম, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। আজ শনিবার (৩১ ডিসেম্বর) সকাল ৯টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রায়পুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

sorok-dur

নিহতরা হলেন – কুমিল্লার তিতাস উপজেলার কালিপুর গ্রামের মোঃ সেলিম (৬৫) ও তার ছেলে গোলাম সারোয়ার (২৮)। সেলিম এ উপজেলার ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য।

স্থানীয়রা জানায়, উপজেলার রায়পুর এলাকায় কুমিল্লাগামী একটি ট্রাক রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সেলিম ও তার ছেলে সারোয়ারকে ধাক্কা দিলে তারা রাস্তার পাশের পুকুরে পরে যান। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তাদের মৃত্যু হয়।

দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আওয়াল এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।