• আজ রবিবার। গ্রীষ্মকাল, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১১:১৮মিঃ

এ বছরের শ্রেষ্ঠ অর্জন জঙ্গি দমন: স্বাস্থ্যমন্ত্রী

৭:৩০ অপরাহ্ন | শনিবার, ডিসেম্বর ৩১, ২০১৬ জাতীয়

সিরাজগঞ্জ প্রতিনিধি- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৬ সাল ছিল আইনশৃঙ্খলা ও রাজনৈতিক স্থিতিশীলতার বছর। জননেত্রী শেখ হাসিনার কঠোর ও বাস্তবমুখী পদক্ষেপে ছিল এ বছরের শ্রেষ্ঠ অর্জন। এ ক্ষেত্রে আইনশৃঙ্খলা বাহিনীর অবদান ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ।

শনিবার জেলা প্রশাসকের কার্যালয়ে শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে আইন শৃংখলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

157108_187স্বাস্থ্যমন্ত্রী বলেন, এ বছরই দেশের চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার ও দমন করা হয়েছে। এছাড়াও এ বছরটি উন্নয়নের দিক থেকেও ছিল ভরপুর। নিজ অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ, শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যুৎ খাতের উন্নয়ন হয়েছে এ বছরেই।

দেশে প্রথমবারের মতো সুষ্ঠুভাবে জেলা পরিষদ নির্বাচন হয়েছে উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, যারা জেলা পরিষদ নির্বাচন অসাংবিধানিক বলেন, তাদের দলের নেতাকর্মীরাই ঠাকুরগাঁসহ দেশের বিভিন্নস্থানে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকে ভোট দিয়েছেন। তারা ভোট দিয়ে প্রমাণ করেছেন, তাদের দল বিএনপি’র নেতাদের বক্তব্য মিথ্যা।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে সভায় গাজী ম ম আমজাদ হোসেন মিলন এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. মঞ্জুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট বিমল কুমার দাস প্রমুখ বক্তব্য রাখেন।