সংবাদ শিরোনাম

শাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই সেমিতে গেলো বাংলাদেশ

৯:০৭ অপরাহ্ন | শনিবার, ডিসেম্বর ৩১, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – ভারতের সঙ্গে গোলশূন্য ড্র করে সাফ উইমেনসের গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে সেমিফাইনালের টিকেট পেল বাংলাদেশের নারী ফুটবলাররা। সেখানে মালদ্বীপ বাঁধা পার করে ফাইনালে যাওয়া টাইগ্রিসদের বর্তমান লক্ষ্য।

এর আগে গ্রুপ ‘বি’-এর খেলায় ৬-০ গোলে আফগানিস্তানকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ। কিন্তু বরাবরই সাফে ভারতের কাছে হেরে যাওয়া বাংলাদেশের মেয়েদের জন্য এই ম্যাচটি ছিল এক ধরণের চ্যালেঞ্জ। আর সেই চ্যালেঞ্জে ভারতকে রুখে দিতে সক্ষম হল বাংলাদেশের মেয়েরা। ম্যাচে রক্ষণাত্মক ফুটবলের পাশাপাশি বেশ কিছু আক্রমণের মাধ্যমে নিজেদের মেলে ধরেছিল সাবিনারা।

naei-football

ম্যাচে ভারতের বেশ কিছু দুর্দান্ত আক্রমণ প্রতিহত করেছেন গোলরক্ষক সাবিনা। শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে শনিবার লং পাসে খেলেছে বাংলাদেশ রক্ষণভাগ আগলে রেখে আক্রমণের যাওয়ার চেষ্টায় ১৫তম মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ তৈরি হয়। কিন্তু প্রতিপক্ষের রক্ষণভাগের খেলোয়াড়ের পা ঘেঁসে এ সময় বার পোস্টে লেগে বের হয়ে যায় কৃষ্ণা রাণীর শট।

এরপর ভারতের একটি দুর্দান্ত আক্রমণ আগ্রাসী হয়ে রুখে দেন সাবিনা। এই আক্রমণ আর পাল্টা আক্রমণে জমে ওঠা ম্যাচ নির্দিষ্ট সময়ের মধ্যে কোন ফলাফল এনে দিতে ব্যর্থ হলে গোলশূন্য ড্র নিয়ে গ্রুপ জয় করে নেয় বাংলাদেশ।