• আজ বুধবার। গ্রীষ্মকাল, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১১:৫৬মিঃ

গাবতলীতে সোমবার আধ বেলা হরতাল

৩:৩০ অপরাহ্ন | শনিবার, ডিসেম্বর ৩১, ২০১৬ স্পট লাইট

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর:  বগুড়ার গাবতলী পৌরসভার মেয়র ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের মুক্তির দাবিতে আগামী ২ জানুয়ারি (সোমবার) গাবতলী উপজেলায় আধাবেলা হরতাল আহ্বান করা হয়েছে।

শনিবার দুপুরে গাবতরী উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পৌর বিএনপির সভাপতি ডা. ছাবেদ আলী এ কর্মসূচি ঘোষণা করেন।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, শুধুমাত্র হয়রানি করার জন্য একজন নির্বাচিত জনপ্রতিনিধিকে গ্রেফতার করা হয়েছে। এ জন্য তিনি সোমবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত গাবতলী উপজেলায় শান্তিপূর্ণভাবে হরতাল পালনের জন্য নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।

hortalসংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, থানা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি দৌলতজামান সরকার, থানা বিএনপির সভাপতি আমিনুর রহমান তালুকদার, পৌর বিএনপির সহ-সভাপতি কায়দুজ্জোহা টিপু, পৌর কাউন্সিলর মতিউর রহমান মতি, সোহেল রানা, পৌর ছাত্রদলের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোনারুল ইসলাম টুটন, সাধারণ সম্পাদক আব্দুল হক।

উল্লেখ্য, গাবতলী থানায় হামলা ও নাশকতার মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানায় পুলিশ গত ২৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুরে নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।