সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

এমপি লিটন হত্যা: সুন্দরগঞ্জে চলছে সকাল সন্ধ্যা হরতাল

৯:৫৮ পূর্বাহ্ন | রবিবার, জানুয়ারী ১, ২০১৭ রংপুর

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনকে গুলি করে হত্যার ঘটনায় সুন্দরগঞ্জে চলছে সকাল সন্ধ্যা হরতাল।

রবিবার সকাল সাড়ে সাতটার দিকে বিক্ষুব্ধ জনতা বামনডাঙ্গা রেল স্টেশনে রেল লাইন অবরোধ করে লালমনিরহাট থেকে সান্তাহারগামী পদ্মরাগ এক্সপ্রেস ট্রেনটি আটকে দিয়েছে। এছাড়া সকাল থেকেই এমপি লিটনের বাড়িতে আত্মীয় স্বজন ও দলীয় নেতা কর্মীসহ স্থানীয়রা তার লাশ দেখার জন্য ভিড় জমিয়েছেন। একই সাথে চলছে শোকের মাতম।

hartalএমপি লিটনের শ্যালক বদিউল কারেমীন বলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে কখন লাশ হস্তান্তর করা হবে তা বলতে পারছি না। জানাজা ও দাফন কোথায় হবে এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, লাশ পাবার পর আত্মীয় স্বজনরা একত্রিত হয়ে সে সিদ্ধান্ত নেবে।

পুরো সুন্দরগঞ্জ জুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে। আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা বিভিন্ন স্থানে খন্ড খন্ড মিছিল করছেন। সমস্ত দোকানপাট সকাল থেকেই হরতালের কারণে বন্ধ রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে সুন্দরগঞ্জ থানার ওসি আতিয়ার রহমান জানিয়েছেন।