• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৯:৫৯মিঃ

এবার টি–টোয়েন্টির মিশনে নেপিয়ারে মাশরাফিরা

১২:৫৮ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ১, ২০১৭ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – গতকালই ওয়ানডে সিরিজ শেষ করলো মাশরাফিরা। একই দিনে টি-টোয়েন্টি দলও ঘোষণা করা হয়েছে। ওভালের শেষ ম্যাচটি সুখকর হয়নি টাইগারদের জন্য। এবার নেপিয়ারে ৩ জানুয়ারি বছর প্রথম টি-টোয়েন্টি জয় দিয়েই শুরু করতে চায় মাশরাফিরা।

ওয়ানডে সিরিজ হারের পর তাই দেরী না করে নেপিয়ার পৌঁছে গেছেন তারা। রোববার (০১ জানুয়ারি) নিউজিল্যান্ডের স্থানীয় সময় দুপুর ১২টায় ভাড়া করা একটি বিমানে নেলসন ছাড়ে টাইগাররা।নেলসনে ইনজুরিতে থাকা থাকা মুশফিকুর রহিম তাদের সঙ্গী হয়েছেন। মুশফিকের সংঙ্গেই থাকা মাহমুদুল্লাহর পরিবার তার সাথে এসেছেন, নেপিয়ারে যাচ্ছেন সাকিব আল হাসানের পরিবারও।

mashrafi-all

গত বিশ্বকাপে সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছিল বাংলাদেশ। এরপর আর কোনো আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলা হয়নি তাদের। লম্বা বিরতির পর দলে এসেছে অনেক পরিবর্তন। বাদ পড়েছেন মোহাম্মদ মিঠুন, নাসির হোসেন, আবু হায়দার, আল আমিন হোসেন।

০৩ জানুয়ারি প্রথম ম্যাচে মাঠে নামবে টাইগাররা। বাংলাদেশ সময় দুপুর ১২টায় প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে। দ্বিতীয় ম্যাচটি ০৬ জানুয়ারি সকাল ৮টায় এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচ ০৮ জানুয়ারি সকাল ৮টায় শুরু হবে।

১২ জানুয়ারি শুরু হবে প্রথম টেস্ট ম্যাচ। আর ২০ জানুয়ারি শেষ টেস্টের মধ্যদিয়ে বাংলাদেশের সফর সমাপ্ত হবে। টেস্ট ম্যাচগুলো বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হবে।

বাংলাদেশ-নিউজিল্যান্ড টি-২০ ম্যাচের সময়সূচি, দেখুন টাইগারদের প্রথম টি-টোয়েন্টির স্কোয়াড!