• আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১২:১৮মিঃ

এমপি লিটন হত্যাকাণ্ডে জামায়াত-শিবির জড়িত: নানক

১:০২ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ১, ২০১৭ জাতীয়

রংপুর প্রতিনিধি– গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের হত্যাকাণ্ডে জামায়াত-শিবির জড়িত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাহাঙ্গীর কবির নানক।

রোববার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এমপি লিটনের মরদেহ দেখতে এসে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এর আগে শনিবার সন্ধ্যা সাড়ে ৫টায় গাইবান্ধার নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন সরকার দলীয় সংসদ সদস্য এমপি লিটন।

13-5তার মরদেহ দেখতে ঢাকা থেকে রংপুরে যান জাহাঙ্গীর কবির নানকসহ আওয়ামী লীগের দুই সদস্যের প্রতিনিধি দল। প্রতিনিধি দলের অপর সদস্য হলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি ও জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা গিনি।

জাহাঙ্গীর কবির নানক বলেন, এমপি লিটনকে হত্যার ষড়যন্ত্র অনেক দিন ধরেই ছিল। তার শেষ রক্ষা হলো না। জামায়াত-শিবির এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত।

তিনি বলেন, হত্যাকারীরা কোনোভাবেই রেহাই পাবে না। তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

সারা বিশ্বে যেভাবে জঙ্গি উত্থান হয়েছে সে তুলনায় বাংলাদেশে জঙ্গিরা সুবিধা করতে পারেনি জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, স্বাধীনতাবিরোধী চক্র যতই ষড়যন্ত্র করুক এ দেশ থেকে তাদেরকে নির্মূল করা হবে।