• আজ বুধবার। গ্রীষ্মকাল, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১০:২৮মিঃ

‘আর জোট নয়, ৩০০ আসনে এককভাবে নির্বাচন করবো’

১:১৯ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ১, ২০১৭ Breaking News, Uncategorized, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – আর জোট নয়। আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনে এককভাবে নির্বাচনের ঘোষণা দিলেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এরশাদ।

রোববার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচিতে এরশাদ এ কথা বলেন।

তিনি বলেন, ‘তৃতীয়, চতুর্থ, পঞ্চম ও সপ্তম জাতীয় নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করে বেশি আসন পেয়েছিল। আর অষ্টম, নবম ও এর পরের অন্যান্য নির্বাচনে জোট গঠন করে জাতীয় পার্টির ক্ষতি হয়েছে। আর ক্ষতি করতে চাই না। এবার ৩০০ আসনে এককভাবে নির্বাচন করে আমরা ক্ষমতায় যাব।’

এরশাদ নেতা-কর্মীদের আগামী নির্বাচনে লড়াইয়ের প্রস্তুতি গ্রহণের আহ্বান জানান।

ershad

তিনি বলেন, ‘ক্ষমতায় গেলে আমরা প্রাদেশিক সরকার ব্যবস্থা উপহার দেব। পূর্ণাঙ্গ উপজেলা পদ্ধতি, বেকারত্বের অবসান, নির্বাচন পদ্ধতির সংস্কার ও একটি সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেব।’

নেতাকর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, তোমরা প্রস্তুত হও। আগামী নির্বাচনে আমাদের বিজয়ী হতে হবে। নির্বাচনে জিততে হলে শক্তি প্রয়োজন। দলকে জয়ী করতে পার্টিকে আরও শক্তিশালী করতে হবে। এজন্য সবাইকে এখনই মাঠে-ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে।

মহাসমাবেশে বক্তব্য রাখেন দলের কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ, প্রফেসর দেলোয়ার হোসেন, এস এম ফয়সল চিশতী, এম এ সাত্তার, ইয়াহয়া চৌধুরী এমপি, সাহিদুর রহমান টেপা, মসিউর রহমান রাঙ্গা, ফখরুল ইমাম, সুনীল শুভরায়, মাসুদ পারভেজ সোহেল রানা, মীর আব্দুস সবুর আসুদ, নাসরিন জাহান রত্না, লিয়াকত হোসেন খোকা এমপি, তাজ রহমান, সালমা ইসলাম এমপি, আলমগীর সিকদার লোটন, অনন্যা হোসেন মৌসুমী প্রমুখ।