সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে বেরোবিসাসের অভিনন্দন

২:৫০ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ১, ২০১৭ শিক্ষাঙ্গন

বেরোবি প্রতিনিধি: জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির ২০১৭-১৮ সালের দ্বি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা মুহাম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমীনসহ কমিটির সকল সদস্যদের অভিনন্দন জানিয়েছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বেরোবিসাস)।

ovinondon

আজ রবিবার সকালে বেরোবিসাসের সভাপতি তপন কুমার রায় ও সাধারণ সম্পাদক নুর ইসলাম সংগ্রাম স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত একটি বার্তায় এই অভিনন্দন জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে সুষ্ঠ ও সুন্দরভাবে গতকাল শনিবার নির্বাচন সম্পন্ন করায় আগামীর পথচলায় গণমাধ্যমের অভিভাবক সংগঠন জাতীয় প্রেসক্লাব যোগ্য নের্তৃত্বে এগিয়ে যাবে বলে বেরোবিসাস প্রত্যাশা করে। একই সাথে গণমাধ্যমের উন্নয়নকে ত্বরানিত করে দেশে জবাবদিহিতা ও স্বচ্ছতা তৈরি করার মাধ্যমে সুন্দর ও সাবলীল দেশ ও জাতি গঠনে জাতীয় প্রেসক্লাব মুখ্য ভুমিকা পালন করবে বলে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি বিশ্বাস করে।