• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। ভোর ৫:৩৬মিঃ

নাটোরের সিংড়ায় বাস দুর্ঘটনায় মা ও দুই শিশুসহ নিহত-৫ : আহত-২৫

⏱ | রবিবার, জানুয়ারী ১, ২০১৭ 📁 দেশের খবর, রাজশাহী

তাপস কুমার, নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া উপজেলার জোড়ব্রীজ এলাকায় ঐশী পরিবহনের একটি যাত্রীবাহি বাস খাদে পড়ে বাসের মালিকের স্ত্রী, দুই শিশু সন্তান সহ ৫ জন নিহত ও অন্তত ২৫ যাত্রী আহত হয়েছেন। আজ রবিবার সকাল ৮.৩০টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

bus

নিহতরা হলেন, নাটোর শহরের বঙ্গোজল এলাকার বাসিন্দা ও বাসটির মালিক লিখন হোসেনের স্ত্রী সুলতানা বেগম (৩৫), ছেলে শাকিব (৮), মেয়ে ঐশী (১০), সিংড়ার ইটালী গ্রামের বাসিন্দা বাদেশ আলীর স্ত্রী মরিয়ম (৪০) এবং বাসের হেলপার রাজবাড়ি জেলার অশেষ কুমার (৪০)।

সিংড়া থানার উপ-পরিদর্শক (এস আই) শাহেদ জানান, নাটোর শহরের বঙ্গোজল এলাকার বাসিন্দা সৌদি প্রবাসী লিখন হোসেনের মালিকানাধীন ঐশী পরিবহনের একটি যাত্রীবাহি বাস আজ রবিবার সকালে ৫২ জন যাত্রী নিয়ে বগুড়া থেকে রাজশাহীর উদ্দেশ্যে যাচ্ছিল। পথে নাটোর-বগুড়া মহাসড়কের জোড়ব্রীজ (চৌগ্রাম) এলাকায় পৌছালে বাসটির যান্ত্রিক ক্রুটির দেখা দেয়। এ সময় বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে রাস্তার পাশের খাদে বাসটি উল্টে যায়।

এ সময় বাসের চাপায় ঘটনাস্থলে বাসের মালিকের স্ত্রী, দুই শিশু সন্তান ও হেলপার নিহত হন। এতে অন্তত আরো ২৫ জন যাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ও দমকলবাহিনীর কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে, সিংড়া উপজেলা নির্বার্হী অফিসার সাদেকুর রহমান ঘটনাস্থলে ছুটে যান।