সংবাদ শিরোনাম

কোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যা

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

জবি বিএনসিসির অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব নিলেন সহকারী অধ্যাপক

৫:৩৭ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ১, ২০১৭ শিক্ষাঙ্গন

মোঃ আশিক, জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় বিএনসিসির নতুন কোম্পানী কমান্ডার ও অফিসার ইনচার্জ হিসেবে আজ (১ জানুয়ারি ২০১৭, রবিবার, দুপুর ১টায়) দায়িত্ব গ্রহণ করেন মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ মুহা: সাজ্জাদ কবীর।

daito

গত ১৫ ডিসেম্বর, ২০১৬ স্বাক্ষরিত অফিস আদেশের মাধ্যমে সৈয়দ মুহা: সাজ্জাদ কবীরকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় বিএনসিসি এর ৬ষ্ঠ তম অফিসার ইনচার্জ নিয়োগ প্রদান করা হয়।

পিইউও সৈয়দ মুহা: সাজ্জাদ কবীর ঢাকা বিশ্ববিদ্যালয়ে ১৯৯৮-৯৯ সেশনে মনোবিজ্ঞান বিভাগ থেকে স্নাতক এবং ২০০২-০৩ সেশনে স্নাতকোত্তর শেষে ২০০৮ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে মনোবিজ্ঞান বিভাগে চাকুরীতে যোগদান করেন এবং ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত উক্ত বিভাগে চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত ছিলেন। সর্বশেষ তিনি ২০১৫ সালের ৬ ডিসেম্বর জগন্নাথ বিশ্ববিদ্যালেয়ে সহকারী অধ্যাপক হিসেবে মনোবিজ্ঞান বিভাগে যোগদান করেন।

উল্লেখ্য, সৈয়দ মুহা: সাজ্জাদ কবীর বিএনসিসির ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বিমান উইংসে কন্টিনজেন্টের ১৯৯৯ সালের একজন ক্যাডেট এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বিএনসিসির ২০০৯ সাল থেকে পিইউও এর দায়িত্ব পালন করেছেন।

দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে দায়িত্ব প্রাপ্ত নতুন পিইউও সৈয়দ মুহা: সাজ্জাদ কবীর বলেন, বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) রমনা রেজিমেন্টের, ২ রমনা ব্যাটালিয়নের অত্যান্ত গুরুত্বপূর্ণ একটি ইউনিট জবি বিএনসিসি। বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর থেকেই এ ইউনিটের ক্যাডেটবৃন্দ বিএনসিসি নির্ধারিত সকল কার্যক্রমে অংশ গ্রহণের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের সকল অনুষ্ঠানে অংশ করে সর্বস্থরে প্রশংসা অর্জন করেছে। তিনি আরোও বলেন, এ সংগঠনের সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত এবং এ সংগঠনকে আরো কার্যকরী করার জন্য কাজ করে যাব।

জবি বিএনসিসির ভারপ্রাপ্ত ক্যাডেট ইনর্চাজ মাহিন বিন আজাদ এর পরিচালনায় দায়িত্ব গ্রহণ এ অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষক, বর্তমান ক্যাডেট ও সাবেক ক্যাডেটবৃন্দসহ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন মিডিয়া হাউজের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।