• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

কসমো কনজ্যুমারের বার্ষিক সেলস কনফারেন্স অনুষ্ঠিত

৬:০৭ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ১, ২০১৭ ঢাকা, দেশের খবর

পলাশ মল্লিক, স্টাফ রিপোর্টার: কসমো কনজ্যুমার প্রোডাকটস লিমিটেডের বার্ষিক সেলস কনফারেন্স ২০১৬ইং অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার গাজীপুরের শ্রীপুর উপজেলার ধলাদিয়া এলাকায় অবস্থিত কারখানাতে বার্ষিক সেলস কনফারেন্স অনুষ্ঠিত হয়।

cosmo

প্রতিষ্ঠানের পরিচালক মোঃ মোফাজ্জল হক কনফারেনসে বক্তব্যে বলেন এসিআই ফরমুলেশনস এর সাবেক অপারেশন ডাইরেক্টর ও বাংলাদেশ মসকুইটো কয়েল ম্যানুইফ্যাকচারাস এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী মোঃ আব্দুল হামিদের গতিশীল নেতৃত্বে কসমো কনজ্যুমারস প্রোডাক্টস লিমিটেডের কার্যক্রম এগিয়ে চলছে।

প্রকৌশলী মোঃ আব্দুল হামিদ তার বক্তব্যে বলেন, আমাদের কারখানায় রিকো এবং জোনাকী মশার কয়েল বাজারের অন্য সাধারণ মশার কয়েল থেকে আলাদা। যা মানব দেহের জন্য কম ক্ষতিকর কেমিক্যাল ‘ডাইমেক্লুথ্রিন’ দিয়ে তৈরি হয় এবং ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশন নিয়স অনুসারে কেমিক্যাল ব্যবহার করা হয়। যার ফলে এ কয়েল হয় পরিবেশ বান্ধব ও মানব স্বার্থের জন্য নিরাপদ। এবং দাম এবং মানের বিষয়টি মাথায় রেখে আমাদের প্রতিষ্ঠানটি সবসময় পণ্য উৎপাদন করে থাকে।

কসমো কনজ্যুমারের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ আব্দুল হামিদের সভাপতিত্বে ও সেলস ম্যানেজার মোঃ আব্দুল মজিদ এর পরিচালনায় সভায় প্রতিষ্ঠানের পরিচালকসহ দুই শতাধিক কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন। যার মধ্যে বিপনন ও উৎপাদন কাজে অনন্য ভূমিকা রাখার জন্য ১৬ জনকে পুরষ্কৃত করা হয় এবং বিপনন বিভাগের ৭ জনকে পদোন্নতি প্রদান করা হয়।

২০১৪ সালে কসমো কনজ্যুমার লিমিটেড যাত্রা শুরু করে ক্রেতাদের মন জয় করার পাশাপাশি ক্রেতাদের চাহিদা মোতাবেক পণ্য উৎপাদন করে ইতোমধ্যে গ্রাহকদের পছন্দের পণ্যেতে পরিণত হয়েছে।