সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সুন্দরগঞ্জের এমপি লিটন হত্যার ঘটনায় আটক-১৮

৬:২১ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ১, ২০১৭ দেশের খবর, রংপুর

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের ক্ষমতাসীন আওয়ামীলীগের সংসদ সদস্য (এমপি) মোঃ মঞ্জুরুল ইসলাম লিটনকে গুলি করে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে এ পর্যন্ত ১৮ জনকে আটক করেছে পুলিশ।

j-atok

গতকাল শনিবার রাত থেকে আজ রবিবার দুপুর পর্যন্ত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আজ রবিবার বিকেল পৌনে ৪টার দিকে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এমপি লিটন গুলিবিদ্ধ হয়ে নিহতের পর শনিবার রাতে প্রথমে তিনজনকে আটক করা হয়। পরে গভীর রাত থেকে সকাল পর্যন্ত সাতজনকে আটক করা হয়।

এছাড়া সকাল থেকে দুপুর পর্যন্ত আরও আটজনকে আটক করা হয়। এ পর্যন্ত হত্যার ঘটনার সঙ্গে জড়িত সন্দেহভাজন হিসেবে ১৮ জনকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, আটকদের সুন্দরগঞ্জ থানা হাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তদন্তের স্বার্থে আটকদের নাম-পরিচয় জানাতে চাননি তিনি। এছাড়া হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত দুর্বৃত্তদের শনাক্ত ও তাদের আটক করতে পুলিশের বিশেষ টিম অভিযান চালাচ্ছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, শনিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের শাহাবাজ গ্রামে নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে গুরুতর আহত হন এমপি লিটন। পরে এমপি লিটনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।