• আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৭:৫৯মিঃ

এমপি লিটন হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি বিএনপির

৮:১৫ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ১, ২০১৭ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- দুর্বৃত্তদের হামলায় শনিবার সন্ধ্যায় গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনকে নিজ বাড়িতে খুব কাছ থেকে গুলি করে নির্মমভাবে হত্যার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, আমি এই হত্যাকাণ্ডের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে এমপি লিটনকে হত্যাকারি দুষ্কৃতিকারিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। রোববার গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

kkksমির্জা ফখরুল বলেন, দেশ এখন দুর্বৃত্ত ও সন্ত্রাসীদের দখলে। দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি কতটা নাজুক হলে দেশের সাধারণ মানুষ থেকে শুরু করে জনপ্রতিনিধিরাও এধরনের হত্যাকাণ্ডের শিকার হতে পারেন তা সহজেই অনুমেয়। শাসকগোষ্ঠীর অঙ্গ সংগঠনগুলোর দৌরাত্মে মানুষের জানমালের ন্যূনতম নিরাপত্তাটুকুও আজ চরম হুমকির সম্মুখিন।

তিনি বলেন, এমনিতেই সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা নেই তদুপরি গোটা সমাজের ওপর ভয় আর শঙ্কা পরিব্যাপ্ত হয়ে আছে। সন্ত্রাসীরা অবৈধ অস্ত্র নিয়ে দাপিয়ে বেড়াচ্ছে, কিন্তু আইনশৃঙ্খলা বাহিনী হয়তো তাদের দমনে অসহায় কিংবা তাদেরকে প্রশ্রয় দিতে বাধ্য হচ্ছে। বর্তমান শাসকগোষ্ঠী কর্তৃক তাদের অঙ্গ সংগঠনগুলোকে বেপরোয়া হওয়ার সুযোগ দেয়ার জন্যই আইনশৃঙ্খলা পরিস্থিতিতে ভয়াবহ ধ্বস নেমেছে।

এ সময় নিহতের জন্য গভীর শোক ও রুহের মাগফিরাত কামনা করেন বিএনপি মহাসচিব।